টেন্ডুলকার পুত্র অর্জুন অনূর্ধ্ব-১৬ দলে ডাক পেলো

টেন্ডুলকার পুত্র অর্জুন অনূর্ধ্ব-১৬ দলে ডাক পেলো

ক্রিকেটার বাবাকেই অনুসরণ করে চলছেন ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান শচিন টেন্ডুলকারের পুত্র অর্জুন টেন্ডুলকার। ইতোমধ্যেই হাতেখড়ি হয়েছে ক্রিকেটে। ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার প্রথমবারের মত আন্তঃজেলা টুর্নামেন্টে অনূর্ধ্ব -১৬ পশ্চিম জোনের দলে ডাক পেয়েছেন। এর আগে ২০১১ সালের জানুয়ারীতে জাতীয় ক্রিকেট পর্যায়ে অভিষেক হয়েছিল অর্জুনের।

২৪মে থেকে হুবলিতে শুরু হওয়া এই টুর্নামেন্টে পশ্চিম জোনকে নেতৃত্বে দিবেন ওম ভোশলে। ৬ জুন ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে এই টুর্নামেন্ট। বারোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি স্নেহাল পারিখ মঙ্গলবার এই স্কোয়াড ঘোষণা করেন।

মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশনের অধীনে সুনিল গাভাস্কার অনূর্ধ্ব -১৬ একাদশের হয়ে পায়েদে ট্রফি খেলার সময় সেঞ্চুরি করেন এবং ম্যাচে চার উইকেটও নেন। রোহিত শর্মা একাদশের বিপক্ষে বাঁহাতি স্লো মিডিয়াম পেসার নেন চার উইকেট এবং ব্যাট হাতে করেন ১০৬ রান।

অনূর্ধ্ব-১৬ পশ্চিম জোন স্কোয়াডঃ ওম ভোশলে, ভাসুদেভ পাটিল, সামিত পাটেল, সুভাদ পার্কার, সানপ্রিত বাজ্ঞা, জশাশভি জাইসওয়াল, দিভানস সাক্সেনা, নিল জাদব, অর্জুন টেন্ডুলকার, ইয়োগেস ডংগ্রে, অথর্ব অঙ্কলেকার, সুরাজ সুরিয়াল, সিদ্ধার্থ দেসাই, আকাশ পান্ডে এবং মুকুন্দ সরকার।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট