টেলিভিশনে ফিরছেন মৌনী রায়

টেলিভিশনে ফিরছেন মৌনী রায়

ভারতে সাধারণ মানুষের মত তারকারাও গণেশ পূজায় মেতে উঠেছিলেন। যে আনন্দের দিনে নিজের ভক্তদের সুখবর দিলেন অভিনেত্রী মৌনী রায়। জানালেন, এবার ছোটপর্দায় দেখা যাবে তাকে।

প্রায় এগারো বছর আগে ২০০৭ সালে ‘কিঁউকি সাঁস ভি কভি বহু থি’ ধারাবাহিক দিয়ে অভিনেত্রী জীবন শুরু মৌনী রায়ের। তার পর আর ফিরে তাকাতে হয়নি তাকে। খুব অল্প সময়ের মধ্যেই হিন্দি টেলিজগতের জনপ্রিয় অভিনেত্রী হয়ে ওঠেন। একের পর এক সিরিয়ালে অভিনয়ের জন্য প্রশংসা পেয়ে ক্রমেই নামী তারকাদের তালিকায় চলে আসেন তিনি। সম্প্রতি অক্ষয় কুমারের সঙ্গে ‘গোল্ড’ সিনেমাতে অভিনয় করেছেন মৌনী। ‘নাগিন’ ও ‘নাগিন ২’ পুরো ভারতে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

যদিও অভিনেত্রী থেকে তারকা অভিনেত্রী হওয়ার বিষয়টি খুব একটা সহজ নয়। সেই দিক থেকে মৌনী রায় অনেকটা এগিয়ে। গুঞ্জন চলছিল হয়তো আর টেলিভিশনে দেখা যাবে না তাকে। কারণ অন্য কিছু নয়, সিনেমায় মনোযোগী হতে চান মৌনী।

কিন্তু সেই জল্পনায় জল ঢাললেন মৌনী। এবার টেলিভিশনে ফিরছেন এই জনপ্রিয় তারকা। রাজকুমার রাও-এর সঙ্গে তার আসন্ন সিনেমার শুটিং শুরুর আগেই টেলিভিশনে ফিরছেন মৌনী। ‘শক্তি অস্তিতভা কে এহসাস কি’, নামের এক সিরিয়ালে দেখা যাবে তাকে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট