ডি মারিয়ার গোলে বাঁচল পিএসজি

ডি মারিয়ার গোলে বাঁচল পিএসজি

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ইতালির ক্লাব নাপোলির বিপক্ষে হোঁচট খেতেই বসেছিল নিজেদের মাঠে খেলতে নামা ফরাসি জায়ান্ট পিএসজি। নেইমার-কাভানি-এমবাপেরা চেষ্টা করেও দলকে জেতাতে পারেননি। তবে, ভাগ্যের জেরে আত্মঘাতী গোল আর শেষ মুহূর্তে আর্জেন্টাইন তারকা ডি মারিয়ার গোলে ২-২ গোলের সমতা নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। এই ম্যাচ হেরে গেলে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্ব থেকেই বিদায় নেওয়ার শঙ্কায় পড়ে যেত পিএসজি।

‘সি’ গ্রুপে নিজেদের তৃতীয় ম্যাচে ২-২ গোলে ড্র করা পিএসজি তিন ম্যাচে একটি করে জয়, হার ও ড্র করেছে। চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে কখনও ইতালির কোনো ক্লাবের বিপক্ষে জিততে পারলো না ফরাসি জায়ান্ট পিএসজি।

পাঁচ মিনিট পর গোল করে নাপোলিকে এগিয়ে নেন ইতালিয়ান ফরোয়ার্ড লরেনসো ইনসিনিয়ে। ৬১তম মিনিটে আত্মঘাতী গোলে সমতায় ফেরে পিএসজি। টমাস মুনিয়েরের শট বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালে বল পাঠান মারিও রুই। ফরোয়ার্ড কাভানিকে তুলে ৭৭তম মিনিটে উইলিয়ান ডেক্সলারকে নামান পিএসজি কোচ। এক মিনিট পর ফের এগিয়ে যায় নাপোলি। রুইয়ের পাসে গোল করেন মার্টেন্স। ম্যাচের যোগ করা সময়ে আর্জেন্টাইন মিডফিল্ডার অ্যাঙ্গেল ডি মারিয়ার শট জালে জড়ালে স্বস্তির ড্র নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

৫ পয়েন্ট নিয়ে নাপোলি দ্বিতীয় ও ৪ পয়েন্ট পিএসজি নিয়ে তৃতীয় স্থানে রয়েছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট