ডেথ ওভারে মুস্তাফিজের বোলিং এ হায়দারাবাদের জয়

ডেথ ওভারে মুস্তাফিজের বোলিং এ হায়দারাবাদের জয়

হায়দ্রাবাদের বিপক্ষে শেষ ওভারে এসে মাত্র ৪ রানে হেরে গিয়েছে ধোনির পুনে সুপারজায়ান্টস। এই ম্যাচে হায়দ্রাবাদকে মাত্র ১৩৭ রানেই আটকে ফেলে পুনে। জাম্পার অসাধারণ বোলিংয়ে বড় রান করার কোন সুযোগই পায়নি মুস্তাফিজরা। কিন্তু এই রান তাড়া করতে নেমেই যেন হতাশায় ডুবল ধোনিবাহিনী, শেষ ওভারে ফিনিশার ধোনির ছয়ের পরও ম্যাচে পরাজয় বরন করে নেয় পুনে।

এই জয়ের ফলে ১০ ম্যাচ শেষে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে গেলো সানরাইজার্স। গুজরাট লায়ন্সেরও সমান পয়েন্ট। তবে রান রেটের হিসেবে এগিয়ে মুস্তাফিজরাই। দু’দিন আগে একবার শীর্ষে উঠেছিল সানরাইজার্স। একই দিন কেকেআরকে হারিয়ে পরে শীর্ষে উঠে যায় গুজরাট।

এই ম্যাচে অসাধারণ বোলিং করেছেন হায়দ্রাবাদের মুস্তাফিজুর রহমান, ভুবনেশ্বর কুমার এবং আসিশ নেহরা। উইকেট না পেলেও ডেথ ওভারে একদমই কিপ্টে বোলিং করেছেন মুস্তাফিজ। ৪ ওভার বল করে ২৬ রান দিয়েছেন দ্য ফিজ। অপরদিকে ৪ ওভারে মাত্র ২০ রান দিয়েছেন ভুবনেশ্বর কুমার, তিনটি উইকেট তুলে নিয়েছেন নেহরা যার দুটিই এসেছে শেষ ওভার থেকে।

এদিকে ম্যাচ শেষে ধোনি জানালেন শেষ ওভারেই তার দল গড়মিল করে ফেলছে। যেই ম্যাচগুলি তারা হেরেছে সেগুলোর মধ্যে সবগুলোর পরাজয়ের কারন ছিল শেষ ওভারের গড়মিলের। তিনি আরও জানান প্রথম ইনিংসে চমৎকার বোলিং প্রদর্শন করলেও হায়দ্রাবাদের বোলিং অ্যাটাকের সামনে হেরে যায় তারা।

 

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট