তনুশ্রীর বিরুদ্ধে মামলা

তনুশ্রীর বিরুদ্ধে মামলা

দশ বছর পর মাথাচাড়া দিয়ে ওঠা ‘তনুশ্রী বিতর্ক’ যেন দিন দিন আরো ছড়িয়ে পড়ছে। বলিউডের এই অভিনেত্রীর বিরুদ্ধে এবার মামলা দায়ের করেছে ভারতের মহারাষ্ট্র পুলিশ। গত বুধবার (৩ অক্টোবর) তার বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, মহারাষ্ট্র নব নির্মাণ সেনার (এমএনএস) প্রধান রাজ ঠাকরেকে নিয়ে মানহানিকর মন্তব্য করার অভিযোগে তনুশ্রীর বিরুদ্ধে মামলা করেছে মহারাষ্ট্র পুলিশ।

এই বিষয়ে এক পুলিশ কর্মকর্তা জানায়, বুধবার সন্ধ্যায় মহারাষ্ট্রের বিদ জেলার কাইজ থানায় এমএনএস ইউনিট সভাপতি সুমন্ত দাস মামলাটি দায়ের করেন। তার অভিযোগ, তনুশী দত্ত তার দলের প্রধানের মানহানি করেছেন।

তিনি বলেন, আমরা তনুশ্রী দত্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০০ ধারায় (মানহানি) মামলা নিবন্ধন করেছি এবং অভিযোগের তদন্ত করছি। আমরা বাদীকে আদালতে হাজির হতে বলেছি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তনুশ্রী দত্ত অভিযোগ করেন, দশ বছর আগে ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিং চলাকালে অভিনেতা নানা পাটেকর তাকে যৌন হয়রানি করেছিলেন। একই দিন ওই ছবির শুটিং সেট থেকে বেরিয়ে যাওয়ার সময় তার গাড়ির ওপর হামলা করা হয়। এই হামলায় এমএনএস দল জড়িত ছিল বলেও তার দাবি।

এদিকে মহারাষ্ট্রের মন্ত্রী দীপক কেসরকার তনুশ্রীর অভিযোগের সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তিনি নানা পাটেকারকে ‘বিশিষ্ট ব্যক্তিত্ব’ হিসেবে উল্লেখ করে বলেন, তিনি (নানা পাটেকার) রাজ্য ও সমাজের জন্য অসাধারণ কাজ করেছেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট