তনুশ্রী মাদকাসক্ত: রাখী সাওয়ান্ত

তনুশ্রী মাদকাসক্ত: রাখী সাওয়ান্ত

বলিউডের জনপ্রিয় অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ তুলেছেন তনুশ্রী দত্ত। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন রাখী সাওয়ান্ত। তার দাবি, তনুশ্রীর অভিযোগ ভিত্তিহীন। তিনি মাদকাসক্ত। নানা পাটেকারের মতো মানুষ হয় না।

ভারতের একটি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে তনুশ্রী দত্ত অভিযোগ করেন, ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘হর্ন ওকে প্লিজ’ ছবি করতে গিয়ে নানা পাটেকার তাকে যৌন হেনস্তা করেছেন। কোরিওগ্রাফার গণেশ আচার্য আর পরিচালক রাকেশ সারাঙ্গ তাকে ব্যাপারটি চেপে যেতে বলেছিলেন।

নানা পাটেকার অনুচিতভাবে গায়ে হাত দিতে চাইলে তিনি কেন চেপে যাবেন? শুটিং থেকে চলে এসেছিলেন তিনি। এজন্য একদল লোককে দিয়ে তার গাড়িতে হামলাও চালানো হয়। সেই ঘটনার প্রতিকার তো দূরে থাক, এরপর ছবি থেকে তনুশ্রীকে বাদ দিয়ে নেয়া হয় রাখী সাওয়ান্তকে।

সম্প্রতি দেওয়া সাক্ষাৎকারে তনুশ্রী দত্ত বলেন, ‘আমার বদলে রাখী সাওয়ান্ত! এর চেয়ে বড় অপমান আর কী হতে পারে!’

এদিকে তনুশ্রীকে মাদকাসক্ত বলে মন্তব্য করেছেন রাখী। তিনি বলেন, ‘তার সব অভিযোগ মিথ্যা। নানা পাটেকারের মতো মানুষ হয় না, তনুশ্রীর আসলে মাথা ঠিক নেই৷ তনুশ্রী মাদকাসক্ত।’

রাখী সাওয়ান্ত আরও বলেন, ‘তনুশ্রী এত দিন কেন চুপ করে ছিল? ১০ বছর ধরে কোমায় ছিল যে মুখ খুলতে পারেনি? এখন এত কথা ফুটছে ওর মুখে? বলিউডে ওর কোনও কাজ নেই, কেউ ওকে কাজ দেয় না৷ আমেরিকায় ভিক্ষা করতো, সেখান থেকে তাড়িয়ে দেয়া হয়েছে৷

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট