তর সইছে না কিয়ারা আদভানির

তর সইছে না কিয়ারা আদভানির

কিয়ারা আদভানি। বলিউডে আত্মপ্রকাশ করেছেন সবে পাঁচ বছর। এরইমধ্যে জায়গা করে নিয়েছেন আলাদাভাবে। রূপ-লাবণ্য আর শরীরী আবেদনে তিনি মুগ্ধ করেছেন দর্শকদের। প্রশংসিত হয়েছেন সমালোচকদের কাছেও।

চলতি বছর তার অভিনীত ‘কবির সিং’ সিনেমাটি ব্লকবাস্টার হিট হয়। রেকর্ড পরিমাণ ব্যবসা করে বক্স অফিসে। যার ফলে কিয়ারা আদভানির কেরিয়ারে এখন স্বর্নালী সময় চলছে। হাতে রয়েছে বেশ কিছু বড় প্রোজেক্ট।

এমনই সময়ে তিনি যুক্ত হলেন বহুল আলোচিত সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’-তে। হালের আরেক তারকা কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন কিয়ারা।

এই সিনেমায় কাজের সুযোগ পেয়ে কিয়ারা ভীষণ উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘ভুল ভুলাইয়া’ ছিল আমার দেখা প্রথম হরর সিনেমা। প্রথম সিনেমার দারুণ ভক্ত হিসেবে এ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় সিনেমায় অভিনয় করার সুযোগ পেয়ে আমি দারুণ উচ্ছ্বসিত। কার্তিক ও আমি প্রথমবার একসঙ্গে কাজ করছি। এ যাত্রা শুরু করতে আমার মোটেও তর সইছে না।

এদিকে কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানিকে নিয়ে দারুণ আশাবাদি ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার পরিচালক আনীস বাজমী। তিনি বলেন, আমি সবসময় নতুন প্রজন্মের অভিনেতাদের সঙ্গে কাজ করতে মুখিয়ে থাকি। কার্তিক ও কিয়ারার সঙ্গে এটা আমার প্রথম কাজ। আমি নিশ্চিত তারা নতুন প্রাণশক্তিতে চমৎকারভাবে নিজেদের চরিত্রকে ফুটিয়ে তুলবেন।

ইতোমধ্যে ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার একটি পোস্টার প্রকাশ হয়েছে। তবে শুটিং শুরু হবে আগামী অক্টোবরে। এরপর আগামী বছরের জুলাইতে সিনেমাটি মুক্তি পেতে পারে বলে শোনা যাচ্ছে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট