তানজিন তিশার ব্রেকআপ !

তানজিন তিশার ব্রেকআপ !

নতুন বছরের শুরুতেই দর্শকপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার ব্রেকআপ। ব্রেকআপের পরেও থাকছে আরো কাহিনী। বাস্তবে নয়, ‘আফটার ব্রেকআপ’ শিরোনামের একটি শর্টফিল্মের গল্প এটি। গতকাল আইফ্লিক্সে প্রকাশিত হয়েছে তানজিন তিশা অভিনীত এই শর্টফিল্মটি। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা ইরফান সাজ্জাদ। এটি নির্মাণ করেছেন খায়রুল পাপন।

শর্টফিল্মটি প্রসঙ্গে তিশা বলেন, ফিল্মের নামের মধ্যেই অন্য রকম একটা রহস্য আছে। এটির গল্পও দারুণ বছরের শুরুতে দর্শকদের এমন একটি কাজ উপহার দিতে পেরে ভালো লাগছে। নতুন বছরে এভাবেই দর্শকের সঙ্গে থাকতে চাই। গেল বছরটাও এই অভিনেত্রীর বেশ ভালো কেটেছে বলে জানান।

গেল বছর ভালোবাসা দিবসে প্রচারিত তানজিন তিশা অভিনীত খণ্ড নাটক ‘মনজুড়ে’, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বাঁক’, ও ‘১৫ দিন’ বৈশাখে তার অভিনীত নাটক ‘এই বৈশাখে’ এবং গেল ঈদে ‘বেড সিন’, ‘বাড়ি ফেরা’ ও ‘আমার পক্ষে তোমাকে রাখা সম্ভব না’ নাটকগুলো তিশাকে দর্শকের কাছে নতুনভাবে উপস্থাপন করে।

তিশা বলেন, গেল বছর পুরোটা আমি কাজে মনোযোগী ছিলাম। আমার ক্যারিয়ারের অন্য সময়গুলোর চেয়ে এটি ছিল একেবারেই ভিন্ন। আমি বলতে পারি, বিদায় বছরটি আমার জন্য পরিবর্তনের বছর ছিল। ভালোবাসা দিবস, বৈশাখে এবং গেল দু’ঈদে আমার অভিনীত নাটকগুলো দর্শকের কাছে বেশ প্রশংসিত হয়। তাদের উৎসাহে আমিও কাজে বেশ সিরিয়াস হয়েছি।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট