তানিয়ার আক্ষেপ

তানিয়ার আক্ষেপ

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী তানিয়া আহমেদ। একটা সময় টিভি নাটক নিয়ে দারুণ ব্যস্ততা ছিল এ অভিনেত্রীর। কিন্তু দর্শকের কাছে জনপ্রিয়তা থাকা সত্ত্বেও আগের মতো এখন পর্দায় নেই তিনি। খুব বেশি কাজ করছেন না বলেও জানান। কিন্তু কেন?

তানিয়া আক্ষেপ করে বলেন, একটা সময় শিল্পীদের মধ্যে মিষ্টি সমন্বয় ছিল। সবাই একে অপরকে নিজ পরিবারের সদস্যের মতো মনে করতাম। এখন আমাদের টিভি চ্যানেলের সংখ্যা বেড়েছে। শিল্পীর সংখ্যাও বেড়েছে।

তবে আমাদের এ শিল্পীদের মধ্যে পেশাদারিত্বের অভাব কমে গেছে। সবাই তারকা হওয়ার পিছনে ছোটে। কাজের চেয়ে তাদের কাছে তারকাখ্যাতি বড় বিষয়। যে যেভাবে পারছে কাজ করছে। কাজের মানের চেয়ে সংখ্যা বাড়ানোর একটা ট্রেন্ড রয়েছে অনেকের। কিন্তু আমি তো তাদের মতো নিজেকে বিলিয়ে দিতে পারি না। যে কারণে ভালো গল্প ও চরিত্র পেলে অভিনয় করি। এছাড়া বিশেষ দিবসগুলোতে কাজ করার চেষ্টা করি।

এদিকে এ অভিনেত্রীর হাতে এখন ‘আম্মা’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক আছে বলে জানান। খুব শিগগির এটি প্রচারে আসবে। অন্যদিকে গাজী টিভিতে প্রচার হচ্ছে তানিয়ার উপস্থাপনায় ‘আজকের অনন্যা’ শিরোনামের একটি অনুষ্ঠান। এটি দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে নারীরা। সমাজ ও  দেশের নানা ক্ষেত্রে নিজেদের মেধার স্বাক্ষর রাখছেন তারা। বিভিন্ন শ্রেণি-পেশার তেমনি কিছু প্রতিভাবান নারীকে নিয়ে এ অনুষ্ঠান।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ