তারপরও শুটিংয়ে দিশা পাটানি….!

তারপরও শুটিংয়ে দিশা পাটানি….!

মোহিত সুরীর আসন্ন অ্যাকশন-থ্রিলার ‘মালাঙ্গ’-এ দেখা যাবে বলিউড অভিনেত্রী দিশা পাটানিকে। সম্প্রতি তার ইনস্টাগ্রাম পোস্টে নায়িকা জানিয়েছেন, ছবিটির একটি গানের জন্য ভাঙা হাঁটু নিয়েই রিহার্সাল করতে হয়েছে তাকে।

রবিবার ২৭ বছরের অভিনেত্রী তার ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করেছেন। সেখানেই দেখা গিয়েছে  ট্রেনারের সহযোগিতায় ফ্রন্ট ফ্লিপ করছেন দিশা।

নায়িকা ভিডিওতে ক্যাপশন করেছেন, এভাবে ফ্রন্ট ফ্লিপ করা উচিত না। বাড়িতে এটা করার চেষ্টা করবেন না। মালাঙ্গে ভাঙা হাঁটু নিয়েই রিহার্সাল করতে হয়েছিল। গত শুক্রবার সকালে মুক্তি পেয়েছে তার আগামী ছবি ‘মালাঙ্গ’-এর প্রথম ঝলক।

এটি একটি রোমান্টিক থ্রিলার। পরিচালক মোহিত সুরী এর আগে তৈরি করেছেন ‘জেহের’, ‘কালযুগ’, ‘এক ভিলেন’ ও ‘আশিকি টু’-র মতো ব্যতিক্রমী প্রেমকাহিনি নির্ভর ছবি। এবার তার নতুন টার্গেট ‘মালাঙ্গ’। ছবিটি অত্যন্ত আবেগঘন মুহূর্ত উপহার দেবে দর্শককে। সে কথা প্রমাণ করছে নায়কের প্রথম ঝলকের ছবি শেয়ারের ক্যাপশন।

লেখা হয়েছে, ‘ভালোবাসা পবিত্র, ঘৃণাও তাই। আদিত্যর লুকে নজর কেড়েছে নেটিজেনদেরও। অন্যদিকে দিশা পাটানি ভাঙা হাঁটু নিয়েও রিহার্সেল করার পর খুব শিগগিরই শুটিংয়ে অংশ নেবেন গানের। এ গানের মাধ্যমেই শেষ হবে ছবিটির শুটিং।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট