তারার মেলায় যাত্রা শুরু ‘ক্রিকেটার্স কিচেনের’

তারার মেলায় যাত্রা শুরু ‘ক্রিকেটার্স কিচেনের’

বাংলাদেশের অনেক ক্রিকেটারই রেস্টুরেন্ট ব্যবসায় নাম লিখিয়েছেন। এর আগে রেস্টুরেন্ট চালু করেছেন সাকিব আল হাসান, তাসকিন আহমেদ, ইমরুল কায়েস ও মোহাম্মদ আশরাফুলরা। জুনিয়রদের পাশাপাশি এবার এই তালিকায় নাম লিখিয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান। হাতিরঝিলের মনোরম পরিবেশে ক্রিকেটের স্বাদে তিনি চালু করেছেন ‘ক্রিকেটার্স কিচেন’।

বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় দলের সাবেক ক্রিকেটার এবং বর্তমান তারকাদের নিয়ে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন হয় ক্রিকেটার্স কিচেনের। যদিও অক্টোবরের মাঝামাঝি থেকেই চালু হয়েছে রেস্টুরেন্টটি। ক্রিকেটের ব্যস্ত সূচি থাকার কারণে বাকি ছিল শুধু আনুষ্ঠানিক উদ্বোধন। সেখানে ক্রিকেটাররা ছাড়াও উপস্থিত ছিলেন গণমাধ্যম কর্মীরাও।

রাজধানীর গুলশান পুলিশ প্লাজা এবং শুটিং ক্লাবের মাঝে হাতিরঝিলের পাড়ে গড়ে উঠেছে রেস্টুরেন্টটি। বাইরে থেকে নাম দেখলেই বোঝা যায় ভেতরে নিশ্চয়ই আছে ক্রিকেটীয় স্বাদ। নাম যেমন, রেস্টুরেন্টটিও তেমন। কারণ পুরো রেস্টুরেন্টটিই ক্রিকেটের সাথে মিলিয়ে।

প্রবেশ পথেই সুশোভিত গ্রাফিক্স করে বসানো হয়েছে বাংলাদেশ ক্রিকেটের বিভিন্ন গৌরবময় মুহূর্তের পেপার কাটিং। যেটা নেমেছে ডুপ্লেক্স ভবনটির দোতলা থেকে নিচতলা পর্যন্ত। নিচতলায় ক্রিকেটের ব্যাপকতা আরো বেশি। প্রতিটি টেবিলের সঙ্গে দেয়ালে শোভা পাচ্ছে আকরাম খান, ব্রায়ান লারা, শেন ওয়ার্ন, শচীন টেন্ডুলকার, মুত্তিয়া মুরালিধরনের মতো নন্দিত সব ক্রিকেটারদের স্কেচ। সবমিলিয়ে পুরোই ক্রিকেটীয় পরিবেশ। পাশাপাশি হাতিরঝিলের স্নিগ্ধ বাতাস তো আছেই।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক তারকা ক্রিকেটার নাঈমুর রহমান দুর্জয়, মিনহাজুল আবেদীন নান্নু, হাবিবুল বাশার সুমন, আতহার আলী খান, খালেদ মাসুদ পাইলট। শুধু সাবেক ক্রিকেটাররাই নয়, ছিলেন বর্তমান তারকা মুশফিকুর রহিম, রুবেল হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ এবং তাসকিনরা।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট