‘তু হিরো বান গ্যায়া রণ’

‘তু হিরো বান গ্যায়া রণ’

এর আগে প্রেমের সম্পর্ক চুকিয়ে সংসার লাইফের প্রথম ধাপ শেষ করেছেন প্রিয়াঙ্কা। এবার পালা বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমীক জুটি রণবীর সিং ও দীপিকা পাডুকোনের। ইতিমধ্যে তাদের বিয়ের তারিখ ঘোষণা করা হয়েছে। নিজেরাই জানালেন সেই সু সংবাদটি। আর তারপর শুরু হয়েছে শুভেচ্ছা বার্তা। বিলিউডের প্রায় সব তারকারাই শুভেচ্ছাবার্তা পাঠাচ্ছেন দুই তারাকে।

কারিশ্মা কাপুর, করণ জোহর, জ্যাকলিন ফার্নন্দেজ, আলিয়া ভাট্ট সহ অনেকেই শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। এবার শুভেচ্ছা জানালেন- প্রিয়াঙ্কা চোপড়া। সবারই জানা আছে যে- রণবীরের সঙ্গে প্রিয়াঙ্কার একটি ঘনিষ্ট বন্ধুত্বের সম্পর্ক রয়েছে।

তাইতো রণবীরের প্রকাশিত ছবিতে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘কনগ্রাটস!! ইয়ে!!! তু হিরো বান গ্যায়া রণ!! (অভিনন্দন!! ইয়ে!!! তুই তো হিরো হয়ে গেছিস রণ!!)’

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা ও নিকেরও বিয়ের সব আনুষ্ঠানিকতার প্রস্তুতি চলছে। চলতি বছরেই সব কিছু চুকিয়ে ফেলতে চান বলিউড ও হলিউড তারকা দম্পত্তি।

এ মূহুর্তে প্রিয়াঙ্কা চোপড়া নিজের বিয়ের পরিকল্পনা নিয়ে ব্যস্ত রয়েছেন। শোনা যাচ্ছে, আগামী ডিসেম্বরের প্রথম সপ্তাহে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন তিনি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট