দরজার হাতলে জড়িয়ে সাপ! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

দরজার হাতলে জড়িয়ে সাপ! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

দরজার হাতলে পেঁচিয়ে রয়েছে একটি কালো সাপ। দেহটা তুলে ধরে মুখটা মাঝে মধ্যে কাচের দরজায় রেখে ভিতরটা জরিপ করে নিচ্ছে। পর মুহূর্তেই ফের হাতলের ফাঁকে গুঁজে দিচ্ছে মাথাটা। কখনও আবার তাঁর দিকে ভয়ার্ত মুখে চেয়ে থাকা চেহারাগুলোতেও উঁকি মারছে। কিন্তু কোনওভাবেই হাতল ছাড়ছে না। ভাবটা এমন, যেন ঘরের ভিতরে যেতে গেলে তার অনুমতি নেওয়াটা মাস্ট! সম্প্রতি আমেরিকার ন্যাশনাল অ্যাসেসিয়েশন ফর স্টক কার অটো রেসিংয়ের সদর দফতরের কর্মীদের এই অভিজ্ঞতা হয়েছে। সাপের দরজার হাতলে পেঁচিয়ে থাকার এই ভিডিওটি ভাইরাল রয়েছে। মাত্র ১৮ সেকেন্ডের ওই ভিডিও ১৩ লক্ষ ভিউ এবং ১৭ হাজার বার শেয়ার হয়েছে।

এই ঘটনার পর ওই রেসিং ইনস্টিটিউটে সাপের আতঙ্ক এতটাই ছড়িয়ে পড়েছে যে, জো গিবস রেসিং সংস্থা ওই বহুতলেই আর না ঢোকার মনস্থির করেছে। ভিডিওটি পোস্ট করে জো গিবস রেসিং তার নীচে ক্যাপশন দিয়েছে, ‘‘না, আমরা একটা নতুন রেস শপ চাই। এখানে আর না।’’ এটা যদি অতিপ্রতিক্রিয়া মনে হয়, তাহলে জো গিবস রেসিংয়ের পোস্ট করা ভিডিওটি একবার দেখুন।

দেখুন ভিডিও:

https://www.facebook.com/joegibbsracing/videos/10156417630729222/

এবার ভাবুন, দরজার এপারে যদি আপনি থাকতেন তাহলে আপনার অবস্থাও কি জো গিবস রেসিংয়ের মতো হত না?

তবে একটাই ভাল যে, ভিতরে ঢোকার জন্য এটা ছাড়াও আরও একটা দরজা রয়েছে। জো গিবস রেসিংয়ের সোশ্যাল মিডিয়া ডিরেক্টর শার্লট বলেন, ‘’২০ মিনিট সাপটি একইভাবে দরজা আগলে বসে ছিল। সে সময়ে অন্য দরজা দিয়ে মানুষ ভিতরে প্রবেশ করেন। তবে সাপটি চলে যাওয়ার পরও একটা অস্বস্তি রয়ে গিয়েছিল।’’ ওই দরজায় কেউ স্পর্শ করেননি। একটা কাঠের টুকরো দিয়ে ঠেলে দরজা খোলা হচ্ছিল, জানান শার্লট।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট