‘দর্শকরা জানেন, আমি কোন গণমাধ্যমের সাংবাদিকদের সঙ্গে কথা বলি’

‘দর্শকরা জানেন, আমি কোন গণমাধ্যমের সাংবাদিকদের সঙ্গে কথা বলি’

বাংলাদেশের চলচ্চিত্রে বর্তমানের আলোচিত জুটি শাকিব খান ও শবনম বুবলী। শাকিব খানের হাত ধরেই বড় পর্দায় অভিনয় শুরু করেন শবনম বুবলী। এখন পর্যন্ত তিনি শাকিব খান ছাড়া অন্য কোনো নায়কের সঙ্গে কাজ করেননি।

ইদানীং শোনা যাচ্ছে, শাকিব ও বুবলীকে আর জুটি হিসেবে দেখা যাবে না। বিষয়টি নিয়ে একাধিক গণমাধ্যমে খবরও প্রকাশ হয়েছে। কিন্তু শাকিব ও বুবলীর ঘনিষ্ঠরা বলছেন ভিন্ন বিষয়।

এই বিষয়ে শাকিব বলেন, ‘কিছু গণমাধ্যম আছে যাদের আমি চিনি না, যাদের সঙ্গে আমার কোনোদিন কথাও হয়নি, তারা আমার সম্পর্কে এমন খবর প্রকাশ করে, যা আমিই জানি না। এসব গুজব নিয়ে আমার চিন্তা করার মতো সময় নেই। কারণ একের পর এক ছবিতে আমাকে কাজ করতে হচ্ছে। হয়তো এসব খবর প্রকাশ করে কেউ বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। আমার দর্শকরা জানেন, আমি কোন গণমাধ্যমের সাংবাদিকদের সঙ্গে কথা বলি। যে কারণে এসব খবর দর্শকও আমলে নেবে না।’

গত ঈদে শাকিব-বুবলীকে নিয়ে শাপলা মিডিয়া থেকে নির্মিত হয় উত্তম আকাশ পরিচালিত ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’। এবার আসছে ‘ক্যাপ্টেন খান’। এই ছবিতে শাকিব ও বুবলী ছাড়াও অভিনয় করছেন নায়ক সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান প্রমুখ।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট