‘দহন’-এর কাছে ধরাশায়ী হলো ‘মিস্টার বাংলাদেশ’

‘দহন’-এর কাছে ধরাশায়ী হলো ‘মিস্টার বাংলাদেশ’

ক্রিকেট যুদ্ধে ‘দহন’-এর কাছে ধরাশায়ী হলো টিম ‘মিস্টার বাংলাদেশ’। সিয়ামের নেতৃত্বে ৬ উইকেটে জয় পেয়েছে দলটি। ম্যাচ সেরা হয়ে ‘দহন’ ছবির নায়ক সিয়াম আহমেদ পুরস্কার হিসেবে পেলেন এক হাজার টাকা!

মঙ্গলবার দহন ও মিস্টার বাংলাদেশ টিমের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয় ধানমন্ডির আবাহনী মাঠে। সেখানে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় ‘দহন’ টিম। ব্যাটিংয়ে এসে নির্ধারিত ১২ ওভারে ৭৬ রান করে টিম দলনেতা খিজির হাজার খানের ‘মিস্টার বাংলাদেশ’।

৭৭ রান তাড়া করে ব্যাটিংয়ে নেমে দলীয় অধিনায়ক সিয়ামের ব্যাটিং নৈপূণ্যে ১৩ বল বাকি থাকতে কাঙিক্ষত লক্ষ্যে পৌঁছায় টিম ‘দহন’।

৩ ওভার বল করে ২ উইকেট নিয়ে ‘ম্যান অব ম্যাচ’ হয়েছেন সিয়াম। তাকে পুরস্কার হিসেবে দেওয়া হয় ১ হাজার টাকা। তবে দুদলের প্রতিটি প্লেয়ার পেয়েছেন একটি করে মেডেল। চ্যাম্পিয়ন দল ‘দহন’ পেয়েছে ট্রফি।

দুই দলের ১১ জন করে খেলোয়াড় অংশ নেয় খেলায়। দু’দলের খেলায় অংশ নিয়েছেন সিয়াম, পূজা, রাজ রিপা, রায়হান রাফী, শিমুল খান, খিজির হায়াত, হারুন রশিদ, শানু, টাইগার রবি সহ অনেকে।

প্রসঙ্গত, ‘মিস্টার বাংলাদেশ’ ছবিতে অভিনয় করেছেন খিজির হায়াত খান। ছবিটি প্রযোজনাও করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন আবু আকতারুল ইমান। জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ১৬ নভেম্বর।

অন্যদিকে ‘দহন’ নির্মাণ করেছেন রায়হান রাফি। এই সিনেমায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ, পূজা চেরি ও জাকিয়া বারী মম। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমা মুক্তি পাচ্ছে আগামী ৩০ নভেম্বর।

ছবি মুক্তির আগে প্রচারণা হিসেবে দুই টিমের মধ্যে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট