‘দহন’ এর টিজার প্রকাশ (ভিডিও)

‘দহন’ এর টিজার প্রকাশ (ভিডিও)

একটি জ্বলন্ত টায়ার ঘুরতে ঘুরতে এগিয়ে আসছে। কিছুক্ষণ পর পা দিয়ে সেটা থামিয়ে দেন এক যুবক। তারপর সেই টায়ারের আগুন থেকেই ধরালেন সিগারেট। নিকোটিনের ধোঁয়া মুখের ভেতর নিয়ে আবার সেটাকে নান্দনিক উপায়ে ছাড়লেন। যেন পুরোদস্তুর বখে যাওয়া এক যুবকের ‘রাফ অ্যান্ড টাফ’ রূপ।

এমনই রূপে দেখা দিয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। শুক্রবার (৫ অক্টোবর) প্রকাশ হয় সিয়াম অভিনীত নতুন ছবি ‘দহন’-এর ফার্স্ট লুক। মাত্র ৪৩ সেকেন্ডের সেই লুকে ছিলেন কেবল সিয়াম। আর একাই একশো সুত্রে বাজিমাত করেছেন এই তরুণ তুর্কি।

‘দহন’-এর এই ফার্স্ট লুক দেখে চমকে গেছেন দর্শক ও চলচ্চিত্র সমালোচকরা। শোবিজের অনেক তারকাও সিয়ামের এমন রূপ ও চিত্রায়ণ দেখে প্রশংসা করছেন। সহজেই বোঝা যাচ্ছে, এই ছবির জন্য নিজেকে প্রস্তুত করতে সিয়াম অনেক পরিশ্রম করেছেন। তার এমন প্রচেষ্টাকে স্বাগত জানিয়েছে সিনে সংশ্লিষ্টরা।

তরুণ নির্মাতা রায়হান রাফির পরিচালনায় নির্মিত হয়েছে ‘দহন’। এই ছবিতে সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। এর আগে তারা একই নির্মাতার ‘পোড়ামন ২’ ছবিতে জুটি বাঁধেন। ছবিটি দর্শকনন্দিত হয় এবং ব্যবসায়িকভাবেও সাফল্য পায়। এই ছবিতে আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন জাকিয়া বারী মম।

‘দহন’ প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। চলতি বছর ছবিটি মুক্তি পাবে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট