দাম্পত্যে কলহ নিয়ে নিককে ডিভোর্সের হুমকি দিলেন প্রিয়াঙ্কা!

দাম্পত্যে কলহ নিয়ে নিককে ডিভোর্সের হুমকি দিলেন প্রিয়াঙ্কা!

বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান সঙ্গীতশিল্পী নিক জোনাস বিয়ে করেছেন সবে এক বছর। এরই মধ্যে তাদের মধ্যে শুরু হয়ে গেল কলহ! নিয়মিত ঝগড়া করছেন, এমনকি বিচ্ছেদের কথাও নাকি উঠছে তাদের মধ্যে!

একটি ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, বেশ কিছু দিন ধরেই প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের মধ্যকার সম্পর্ক ঠিক নেই। নিয়মিত কলহ লেগে আছে।  আর সেসব কলহের মূলে রয়েছে তাদের নিজ নিজ কাজের শিডিউল ও পার্টি করা।

দু’জনের কাজের ব্যস্ততায় একে অন্যকে সময় দিতে পারছেন না প্রিয়াঙ্কা-নিক। এছাড়া প্রিয়াঙ্কা কার সঙ্গে পার্টি করবেন, কখন পার্টি করবেন, এসবেও নাকি নিক জোনাস নিয়ন্ত্রণ করতে চাইছেন। আর সেটা মেনে নিচ্ছেন না পিসি। যার ফলে ঝগড়া আর অশান্তি।

এসব ঝগড়ার জেরে নিক জোনাসকে ডিভোর্সের হুমকি দিয়েছেন প্রিয়াঙ্কা। বলে দিয়েছেন, এরকম করলে তিনি আর নিকের সঙ্গে থাকবেন না।

এর আগেও বেশ কয়েকবার নিক জোনাস ও প্রিয়াঙ্কার দাম্পত্য কলহের খবর পাওয়া গেছে। যদিও সেগুলোকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন তারা। তবে এবারের বিষয়টি নিয়ে তাদের কোনো প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

বলিউডে প্রিয়াঙ্কার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। গত মাসে এটি মুক্তি পেয়েছিল। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ফারহান আখতার। এছাড়া তার হাতে রয়েছে হলিউড সিনেমা ‘ইজ নট ইট রোম্যান্টিক’ ও নেটফ্লিক্সের ‘দ্য হোয়াইট টাইগার’।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ