দিবালার হ্যাটট্রিকে টানা জয় জুভেন্টাসের

দিবালার হ্যাটট্রিকে টানা জয় জুভেন্টাসের

নিষেধাজ্ঞার কারণে ছিলেন না ক্রিস্তিয়ানো রোনালদো। যদিও পর্তুগিজ যুবরাজের অভাব এতটুকু টের পেতে দিলেন না পাউলো দিবালা। এই আর্জেন্টাইনের হ্যাটট্রিকে ১০ জনের ইয়াং বয়েজকে সহজেই হারিয়েছে জুভেন্টাস। ঘরের মাঠে ইতালিয়ান জায়ান্টদের জয় ৩-০ গোলে।

ঘরের মাঠে মঙ্গলবার রাতে দিবালার নৈপুণ্যে প্রথমার্ধেই দুই গোলে এগিয়ে যায় জুভেন্টাস। ম্যাচের পঞ্চম মিনিটেই পায় দলটি। মাঝ মাঠ থেকে লিওনার্দো বানুচ্চির বাড়ানো বল ডি-বক্সে সামনে পেয়ে হালকা ভলিতে জালে জড়াতে কোন ভুল করেননি দিবালা। ৩৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে জুভেন্টাস। ফরাসি মিডফিল্ডার ব্লেইস মাতুইদির দূরপাল্লার শট গোলরক্ষক রুখে দিলেও বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি বলে আলতো টোকায় নিজের দ্বিতীয় গোলটি করেন দিবালা।

হ্যাটট্রিক পেতে খুব বেশি অপেক্ষা করতে করতে হতো না দিবালাকে। যদি না তার শট বার পোস্টে লেগে ফিরে না আসতো। দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে ছোট ডি-বক্স থেকে তার নেওয়া শট পোস্টে লেগে ফেরে। ফিরতি শট সহজেই রুখে দেন প্রতিপক্ষ গোলরক্ষক।

তবে ৬৯তম মিনিটে নিজের হ্যাটট্রিক আদায় করে নেন দিবালা। হুয়ান কুয়াদরাদোর বাড়ানো বলে ছুটে গিয়ে লক্ষ্যভেদ করেন এ আর্জেন্টাইন। ৭৮তম মিনিটে দিবালার মুখে হাত দিয়ে আঘাত করলে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ইয়ং বয়জের মোহাম্মদ আলি কামারা। তবে তা থেকে কোন সুবিধা আদায় করতে পারেনি জুভেন্টাস। ফলে ৩-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে দলটি।

আগের ম্যাচে ভেলেন্সিয়ার বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছিল জুভেন্টাস। ফলে দুই ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে দলটি। এই গ্রুপের অপর ম্যাচে ম্যাচে ভেলেন্সিয়ার সঙ্গে গোলশূন্য ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।  ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইংলিশ ক্লাবটি। ১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে স্পেনের ক্লাব ভেলেন্সিয়া।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট