দীপবীরের ছবি নিলামে! কিন্তু কেন?

দীপবীরের ছবি নিলামে! কিন্তু কেন?

বলিউড সেলিব্রেটি দীপিকা ও রনবীর এখন ‘দীপবীর’ দম্পতি।বুধবার প্রথম দফায় ও বৃহস্পতিবার দ্বিতীয় দফায় ইতালির লেক কোমোতে ভারতীয় রীতিতে বিয়ে সেরেছেন তারা।এসব কিছুই জানা থাকলেও গত দুদিন ধরে বিয়ের কোনো ছবি, ভিডিও প্রকাশ্যে আনছিলেন না তারা।

বিয়ের কোনো ছবি তোলা যাবে না ও সামাজিকমাধ্যমে পোস্ট করা যাবে না জানিয়ে বেশ কঠোরভাবে নিদের্শনা ছিল দীপিকা ও রণবীরের।এ কারণে নিজেদের বিয়েতে অতিথির সংখ্যা তারা রেখেছিলেন মাত্র ৪৫ জন।বিয়ের ছবি নিয়ে কেন এমন লুকোচুরি! সে প্রশ্নে ব্যাকুল ছিলেন ভক্ত-অনুরাগীরা।

ছবিসহ একটি পোস্ট করে ফেলেছিলেন বিয়ের অনুষ্ঠানের গায়ক হর্ষদীপ কৌর।তাকে সে পোস্টটিও সরিয়ে ফেলতে হয়েছে দীপিকা-রণবীরের নির্দেশে।লেক কোমোতে নিরাপত্তা খাতে এক কোটি টাকা ব্যয় করেছেন এ জুটি।এবার জানা গেল বিয়ে নিয়ে এমন লুকোচুরির কারণ। নিজেদের বিয়ের ছবিগুলো নাকি বিক্রি করতে চান দীপিকা-রণবীর। সে কারণেই ইন্টারনেটে তাদের ছবিগুলো সহজলভ্য করতে চাননি তারা।

যদিও রণবীর ও দীপিকা দুজনের সোশ্যাল সাইট থেকে মাত্র দুটি ছবি প্রকাশিত হয়েছে, যা দিয়ে তারা ভক্তদের মন রক্ষা করেছেন আপাতত।বলিসূত্রের খবর, রণবীর আর দীপিকা তাদের বিয়ের ছবি নাকি নিলামে তুলবেন।নিলামের পর যে পরিমাণ অর্থ তারা পাবেন, তা একটি দাতব্য সংস্থাকে দান করবেন।

সংস্থাটির নাম ‘দ্য লিভ লাভ লাফ ফাউন্ডেশন’। আর এ সংস্থাটির প্রতিষ্ঠাতা দীপিকা নিজেই।এ সংস্থার কাজ হল অবসাদগ্রস্ত মানুষকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা। ভারতের বিভিন্ন অঞ্চলে গিয়ে এ সংস্থাটি কাজ করে।শুধু তাই নয়, নিজেদের বিয়েতে আমন্ত্রিত অতিথিদের দেয়া উপহারও নির্দিষ্ট কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থায় দিতে সিদ্ধান্ত নিয়েছেন এ বলি জুটি।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট