দীপিকার বিয়ের জন্য বিশেষ পূজা

দীপিকার বিয়ের জন্য বিশেষ পূজা

বলিউড তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের দিন গণনা শুরু হয়ে গেছে অনেক আগে থেকেই। আর বাকি আছে মাত্র ১২ দিন। আগামী ১৪ ও ১৫ নভেম্বর তারিখে আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হবে দীপবীরের বিয়ে।

রণবীর-দীপিকার বিয়ের জন্য পূর্ব প্রস্তুতি হিসেবে আয়োজন করা হয়েছে বিশেষ পূজার। দীপিকার বাড়িতে আয়োজিত এই পূজার নাম ‘নন্দী পূজা’। স্থানীয় রীতিতে বিয়ের আগে এই পূজা করা হয়।

পূজায় অংশ নিয়েছেন দীপিকা পাড়ুকোন ও তার পরিবারের সদস্যরা। পূজার বিভিন্ন মুহূর্তের ছবি ছড়িয়ে পড়েছে অনলাইনে। সেগুলো অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায়। কেননা এই পূজার মাধ্যমেই রণবীর-দীপিকার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হলো।

দীপিকার দীর্ঘদিনের বন্ধু স্টাইলিস্ট শালিনী নাথানি তার ইনস্টাগ্রামে পূজার অনুষ্ঠানের ছবি শেয়ার করে লিখেছেন, ‘অনেক ভালোবাসা রইল, তোমার জন্য। আমি ভীষণ খুশি। বিশ্বের সব রকম আনন্দ পাওয়ার যোগ্যতা তোমার রয়েছে।’

পূজায় দীপিকাকে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা কমলা রঙের একটি শালোয়াল কুর্তা পরে থাকতে দেখা যাচ্ছে। আর কানে রয়েছে সোনার গয়না।

রণবীর ও দীপিকার বিয়ে অনুষ্ঠিত হবে ইতালির লেক কেমোতে। সেখানকার একটি বিলাসবহুল রিসোর্টে জমকালো আয়োজনে মালা বদল করবেন তারা।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট