দীপিকার সঙ্গে কাজ করতে চান না রণবীর ?

দীপিকার সঙ্গে কাজ করতে চান না রণবীর ?

 

দীপিকার সঙ্গে নাকি অভিনয় করতে চান না রণবীর সিং ? তাও আবার সম্ভব ? অনেকেই ভাবছেন, কোনও ঝামেলা হল না তো ! ঝামেলা হবেই বা কীভাবে, জন্মদিন উপলক্ষে গতকাল প্রায় গোটা দিনটাই লেডি লাভের সঙ্গে কাটিয়েছেন রণবীর। তারপর কেন তিনি অভিনয় করতে চাইছেন না, তা নিয়েই শুরু হয়েছে জল্পনা।

কয়েকদিন আগেই পরিচালক ভিধু ভিনোদ চোপড়ার সঙ্গে দেখা করেন রণবীর। দীপিকাও তাঁর সঙ্গেই ছিলেন। এটা দেখে অনেকেরই অনুমান ছিল, হয়ত পরিচালকের পরবর্তী ছবিতে একসঙ্গে অভিনয় করবেন রণবীর ও দীপিকা। তবে সব জল্পনার অবসান করে দেন রণবীরের মুখপাত্র। তিনি বলেন, এই মুহূর্তে ভিনোদ চোপড়ার কোনও ছবিতেই কাজ করছেন না রণবীর। এমনকী, ছবি নিয়ে তাঁদের মধ্যে নাকি কোনও কথাই হয়নি।

জানা গেছে, রণবীর ও দীপিকা দু’জনে পরিচালকের সঙ্গে দেখা করতে তাঁর অফিসে যান। তবে সেটা সৌজন্য সাক্ষাৎ মাত্র। কোনও ছবির ব্যাপারে কথা বলতে নাকি তাঁরা জাননি। আর এখানেই উঠছে প্রশ্ন। যদি সৌজন্য সাক্ষাতই হয় তাহলে পরিচালকের অফিসে কেন গেলেন তাঁরা?

আরও জানা গেছে, এখন সঞ্জয় লীলা বনসালির পদ্মাবতী ছবির শুটিং নিয়ে খুব ব্যস্ত দীপিকা। এছাড়া, হলিউড প্রোজেক্টও রয়েছে তাঁর ঝুলিতে। আর সেই কারণেই এখন নতুন করে বলিউডের কোনও ছবিতেই হাত দিতে চান না তিনি। সেদিন পরিচালকের অফিসে রণবীরের সঙ্গে এমনই গিয়েছিলেন।

Ranbir_Featured

সে যাই হোক না কেন নিজের আপকামিং ছবি সঞ্জয় দত্তর বায়োপিক নিয়ে এখন একটু ব্যস্ত আছেন ভিনোদ চোপড়া। ওই ছবিতে সঞ্জয়ের ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। তবে পরিচালকের সঙ্গে দীপিকা-রণবীরের সাক্ষাৎ শুধুই সৌজন্য সাক্ষাৎ কি না সেটা অবশ্য সময়ই বলবে….

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট