দুই নায়িকার হইচই এ বিপাকে দেব (ভিডিও)

দুই নায়িকার হইচই এ বিপাকে দেব  (ভিডিও)

দেবের সিনেমা মানেই উত্তেজনা। তাইতো ফটোশুটেও হইচই। সম্প্রতি মুক্তি পেয়েছে দেবের নতুন সিনেমা ‘হইচই আনলিমিটেড’র পোস্টার শুটের ভিডিও। যা নিয়ে মুক্তির আগেই হইচই পড়ে গেছে দর্শমহলে। ফটোশুটটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে একের পর এক রিটুইট করে চলেছে দেব ভক্তরা। কৌশানি, দেব এবং পূজার কয়েকটি শট দেখে সবাই ইতিমধ্যে ধারণা করে নিয়েছে ইন্টারেস্টিং কিছু একটা হতে যাচ্ছে।

এবার পুঁজায় মুক্তি পেতে যাচ্ছে দেবের এই সিনেমা। এতে দেব, কৌশানি, পূজা ছাডা়ও রয়েছেন খরাজ, কোনিনিকা, অর্ণ, পারমিতা। মাজার বিষয় হচ্ছে- এবার কোনিনিকাকে ফটোশুটে দেখা গেছে হট অবতারে। অর্ণ এবং পারমিতার কেমিস্ট্রিও ধরা পড়েছে ভিডিওতে।

চিত্রনাট্য অনুযায়ী, এই সিনেমাতে এক বড় শিল্পপতির ঘরজামাই (উত্তীয়) দেব। তার স্ত্রী কৌশানি সব সময় পুঁজা পাঠ নিয়ে ব্যস্ত থাকেন। যা তার জীবনের সব থেকে বড় সমস্যা। অপরদিকে প্রোমোটার বিজনের (খরাজ) জীবন তার দুই স্ত্রীকে নিয়ে সমস্যায় জর্জরিত। আসলে বিজনের দুই বউ। কনীনিকা বন্দ্যোপাধ্যায় ও মানসী সিনহা। অথচ কেউ কারও কথা জানে না! তাই সারাক্ষণ বিজনের একটি ভয় কাজ করে। তার এক বউ অন্য বউয়ের অস্তিত্বের কথা টের পেরে যায়।

অবিবাহিত হয়েও রিটায়ার্ড ফ্লাইট লেফটেন্যান্ট অনিমেষ চাকলাদারের (শাশ্বত) জীবনে শান্তি নেই। কারণ সুদীপ্তা চক্রবর্তী। সে এ সিনেমার ভিলেন। উনি প্রায়ই অনিমেষকে হুমকি দেয় বাড়িটা তার নামে লিখে দেওয়ার জন্য। অন্যদিকে বউয়ের জন্য মনে শান্তি নেই গ্যারাজ মেকানিক আজমল খানের (অর্ণ)। কারণ অভিনেত্রী হতে চাওয়া তার বউ (রোজা পারমিতা) মনে করে, এই কালিঝুলি মাখা মানুষটি তার বর হওয়ার যোগ্য নয়।

কারও মনেই শান্তি নেই। তাই শান্তির খোঁজে তারা সবাই উজবেকিস্তানে ঘুরতে যায়। সেখানে গিয়ে তাদের একে-অপরের সঙ্গে আলাপ হয়। এই ভ্রমণে তাদের গাইড ললিতা ঝুরঝুরোস্কির (পূজা বন্দ্যোপাধ্যায়)। বিদেশে ঘুরতে গিয়ে ঘটনাচক্রে তৈরি হয় এমন সমস্যা, যা রীতি মতো হইচই বাধিয়ে দেয় তাদের জীবনে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট