দুই বছর পর ধারাবাহিকে চাঁদনী

দুই বছর পর ধারাবাহিকে চাঁদনী

বিচ্ছেদের পর ভেঙে পড়েছিলেন মেহবুবা চাঁদনী। কিন্তু সেই ব্যথা বুকে পুষে রাখার পক্ষে নন তিনি। তাই আবারও ফিরছেন অভিনয়ে। প্রায় দু’বছর পর ধারাবাহিক নাটক দিয়ে টিভিতে ফিরছেন এ মডেল-অভিনেত্রী ও নৃত্যশিল্পী।

রোববার ও সোমবার রাত ৮টা ১৫ মিনিটে বাংলাভিশনে প্রচার শুরু হচ্ছে তার অভিনীত ‘পাপলা হাওয়া’ শিরোনামের ধারাবাহিক। এটি নির্মাণ করেছেন আশিক মাহমুদ রনি। এর আগে এই চাঁদনীকে সর্বশেষ দেখা গেছে আকরাম খানের ‘হাউসওয়াইফ’ ধারাবাহিকে।

একটি মানসিক হাসপাতালে চিকিৎসাধীন কিছু মানসিক ভারসাম্যহীন মানুষের জীবন ফুটিয়ে উঠেছে ধারাবাহিক নাটক ‘পাগলা হাওয়া’য়। এটি মুলত কমেডি ধাঁচের নাটক।

ধারাবাহিকটি প্রসঙ্গে চাঁদনী বলেন, ‘অনেক দিন পারিবারিক ঝামেলাসহ নানা কারণে কাজ করা হয়নি। আমি এখন মুক্ত। আবার অভিনয়ে ফিরেছি। আগের চাঁদনীকে ফিরে পেতে চেষ্টা করবো। দেখি দর্শক আমাকে কিভাবে গ্রহণ করে।’

‘পাপলা হাওয়া’ ধারাবাহিকটিতে চাঁদনী ছাড়াও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, অপর্ণা ঘোষ, নাঈম, মৌটুসী বিশ্বাস, নোভা, শহীদুজ্জামান সেলিম, মীর সাব্বির, অর্ষা, ড. ইনামুল হক, আমিরুল হক চৌধুরী, মুনিরা মিঠু, মাসুম আজিজ, নিমা রহমান, প্রাণ রায়, অ্যালেন শুভ্র, শামীমা তুষ্টি, শবনম পারভীন প্রমুখ।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট