দুবাইতে খেলার অনুমতি চাইলেন সাকিব

দুবাইতে খেলার অনুমতি চাইলেন সাকিব

সাকিব আল হাসানের আঙুলের চোট নিয়ে ক’দিন থেকেই জমেছিল শঙ্কার মেঘ। তিনি কবে ফিরবেন তা নিয়েও ছিল অনিশ্চয়তা। তবে এসবের মধ্যে মাঠের বাইরে থাকা এই ক্রিকেটার ডিসেম্বরে একটি টি-টোয়েন্টি খেলার অনুমতি চেয়ে বসেছেন।

আগামী ২৩ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি সংযুক্ত আরব আমিরাতের দুবাই, শারজাহ ও আবুধাবিতে বসবে টি-টোয়েন্টি এক্স নামের ফ্রেঞ্চাইজি ভিত্তিক আসর। সেখানে সাকিব খেলতে চান বলে নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস নিশ্চিত, ‘সাকিব একটি টি-২০ টুর্নামেন্টের জন্যে অনাপত্তিপত্র চেয়ে আবেদন করেছে। কিন্তু সিদ্ধান্ত হবে দুএকদিন পর।’

গত ১৪ অক্টোবর আঙুলের চিকিৎসক দেখিয়ে অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরেন সাকিব। তখন জানিয়েছিলেন আপাতত অস্ত্রোপচার না লাগলেও চোট সারতে লাগবে অন্তত তিন মাস। সেই হিসাব অনুযায়ী আমিরাতে টি-টোয়েন্টি টুর্নামেন্টের আছে আর দুমাস।

বিসিবি সূত্রের খবর বিশ্বকাপ সামনে রেখে সাকিবকে অনুমতি দেওয়ার সম্ভাবনা খুব কম।

চলতি বছরের জানুয়ারিতে চোটে পড়েন সাকিব। সেরে উঠে খেলা চালিয়ে গেলেও এশিয়া কাপে এই চোট মাথাচাড়া দিয়ে উঠে। আক্রান্ত আঙুলে দেখা যায় সংক্রমণ। সেই সংক্রমণ এখনো পুরোপুরি সেরে না উঠায় মাঠে ফিরতে পারছেন না তিনি। সংক্রমণ সেরে উঠলে আঙুলে দরকার হতে পারে অস্ত্রোপচারেরও।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট