দুর্দান্ত জয়ে বায়ার্নের শিরোপা উদযাপন 

দুর্দান্ত জয়ে বায়ার্নের শিরোপা উদযাপন 

শিরোপা নিশ্চিত হয়ে গিয়েছিল আগেই। এবার জয় দিয়ে কোচ হিসেবে বুন্দেসলিগায় নিজের ক্যারিয়ার শেষ করলেন গার্দিওয়ালা। শনিবার নিজের শেষ ম্যাচে হ্যানোভারকে ৩-১ গোলে হারিয়ে নিজেদের মাঠে শিরোপা উৎসব উদযাপন করলো গার্দিওয়ালার দল।

নিজেদের মাঠ আলিয়াঞ্জ অ্যারেনায় দ্বাদশ মিনিটে পোল্যান্ডের স্ট্রাইকার রবার্ট লেভানডফস্কির গোলে এগিয়ে যায় বায়ার্ন। এরপর ম্যাচের ২৮ মিনিটে গোল করে ব্যবধান দিগুণ করেন মারিও গোটশে। ফলে ২-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিক দল।

বিরতি থেকে ফিরে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল করে দলকে এক প্রকার জয়ের দ্বার প্রান্তে নিয়ে যায় মারিও গোটশে। তবে ম্যাচের ৬৬ মিনিটে আর্তুর সোভিয়েখ এক গোল করে হ্যানোভারকে খেলায় ফেরানোর ইঙ্গিত দিয়েছিল।

কিন্তু পড়ে আর হয়ে ওঠেনি। ফলে জয় দিয়েই নিজেদের মাঠে শিরোপা উদযাপন করে বায়ার্ন। আর এ নিয়ে টানা চতুর্থ বারের মতো বুন্দেসলিগার শিরোপার স্বাদ পেল বায়ার্ন।  উল্লেখ্য, এই ম্যাচ দিয়ে বুন্দেসলিগায় কোচ হিসেবে শেষবারের মতো বায়ার্নের ডাগ আউটে দাঁড়ালেন গার্দিওলা। স্পেনের এই কোচ সামনের মৌসুমে হাল ধরবেন ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার সিটির।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট