দুর্নীতিবাজরা আমাদের নজরদারিতে আছে: ওবায়দুল কাদের

দুর্নীতিবাজরা আমাদের নজরদারিতে আছে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘দুর্নীতিবাজরা আমাদের নজরদারিতে আছে। দলে শুদ্ধি অভিযান চলছে। দুর্নীতিবাজদের কোনও ছাড় দেওয়া হবে না। সময়মতো তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

মঙ্গলবার নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ মাঠে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুদ্ধি অভিযান স্তিমিত হয়ে যায়নি দাবি করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপকর্মে জড়িতরা নজরদারিতে আছে। সময়মতো ব্যবস্থা নেওয়া হবে।

ওবায়দুল কাদের বলেন, ‘শেখ হাসিনার শুদ্ধি অভিযান চলছে। সাংবাদিকরা বলছে- শুদ্ধি অভিযান স্তিমিত হয়ে গেছে। শুদ্ধি অভিযান স্তিমিত হয়নি। অভিযান চলছে। যারা অপকর্ম করছে তারা নজরদারিতে আছে। সময়মতো ব্যবস্থা নেওয়া হবে। কাউকে ছাড় দেওয়া হবে না।’

তিনি বলেন, পদ্মা সেতু নির্মাণের সঙ্গে সঙ্গে নড়াইলবাসীর প্রাণের দাবি কালনা সেতুর নির্মাণকাজও শেষ হবে। পদ্মা সেতু চালু হলে নড়াইলসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের যোগাযোগ ব্যবস্থার দুয়ার খুলে যাবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এসব কিছুই সম্ভব হচ্ছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে। শেখ হাসিনা আছেন বলেই দেশ আজ এগিয়ে চলেছে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, দলের কর্মীদের মাঝে কোনো ভেদাভেদ নেই। কিন্তু নেতাদের মাঝে ভেদাভেদ রয়েছে। নড়াইলে কমিটি গঠনের জন্য সভাপতি পদে ৪৭ জন এবং সাধারণ সম্পাদক পদে ৩০ জন মনোনয়ন ফরম কিনেছেন। বর্তমানে সবাই কর্মী হতে চান না, নেতা হতে চান।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসকে পুনরায় সভাপতি ও নিজাম উদ্দিন খান নিলুকে পুনরায় সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ