দেশি ক্রিকেটার বিপিএলে কে কোন দল পেল দেখেনিন

দেশি ক্রিকেটার বিপিএলে কে কোন দল পেল দেখেনিন

বিপিএলে ষষ্ঠ আসরের খেলোয়াড় ড্রাফট হয়েছে। রাজধানীর একটি হোটেলে আয়োজিত এই ড্রাফটে নির্ধারিত হয়েছে ২৮ দেশি ক্রিকেটারের ভাগ্য। এই ২৮ ক্রিকেটার কে কোন ফ্র্যাঞ্চাইজিতে খেলছেন, সেটি নিচে উল্লেখ করা হলো—

ঢাকা ডাইনামাইটস- সাকিব আল হাসান (আইকন), রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, রনি তালুকদার, শুভাগত হোম চৌধুরী।

খুলনা টাইটান্স-  মাহামুদুল্লাহ রিয়াদ (আইকন), আরিফুল হক, নাজমুল হোসেন শান্ত, জহুরুল ইসলাম, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, মোহাম্মদ আল আমিন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স- তামিম ইকবাল (আইকন), ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফুদ্দিন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদী হাসান মিরাজ এবং জিয়াউর রহমান।

রাজশাহী কিংস- মোস্তাফিজুর রহমান (আইকন), মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, জাকির হোসেন, সৌম্য সরকার, ফজলে মোহাম্মদ রাব্বী, আরাফাত সানী এবং আলাউদ্দিন বাবু।

সিলেট সিক্সার্স- লিটন দাস (আইকন), নাসির হোসেন, সাব্বির রহমান, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন (সিনিয়র) এবং তৌহিদ হৃদয়।

রংপুর রাইডার্স- মাশরাফি বিন মুর্তজা (আইকন), নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিঠুন, শফিউল ইসলাম, সোহাগ গাজী, ফরহাদ রেজা এবং মেহেদী মারুফ।

চিটাগং ভাইকিংস- মুশফিকুর রহিম (আইকন), সানজামুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, আবু জায়েদ রাহি, সৈয়দ খালেদ আহমেদ এবং নাইম ইসলাম।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট