দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে কলকাতার দুই ছবি

দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে কলকাতার দুই ছবি

এবারের ঈদে দেশীয় ছবি ‘পাসওয়ার্ড’, ‘নোলক’ ও ‘আবার বসন্ত’ ছবিগুলোর পর দেশের প্রেক্ষাগৃহে আবারো চলবে কলকাতার দুই ছবি।পরপর দুই সপ্তাহে চলবে কলকাতার দুই ছবি। ছবিগুলোর নামে ‘ভোকাট্টা’ ও অন্যটি ‘কিডন্যাপ’।

কলকাতার সঙ্গে একযোগে এদেশে আগামী শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে ‘ভোকাট্টা’। ঠিক পরের সপ্তাহে (৫ই জুলাই) থেকে চলবে ‘কিডন্যাপ’। দুটি ছবিই সাফটা চুক্তির মাধ্যমে সীমান্তের এপার-ওপারে বিনিময় হচ্ছে।

কলকাতার ওই দুই ছবির বিনিময়ে বাংলাদেশ থেকে পরিচালক উত্তম আকাশের ‘বয়ফ্রেন্ড’ এবং ‘প্রেম চোর’ মুক্তি পেতে যাচ্ছে। এ দুই ছবির দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া খবরটি নিশ্চিত করেন। প্রতিষ্ঠানটির কর্তারা বলছেন, ৩রা জুন তথ্য মন্ত্রণালয় ‘ভোকাট্টা ও ‘কিডন্যাপ’ ছবির মুক্তির অনুমতি দিয়েছে।

আর ২১শে জুন ‘ভোকাট্টা’ মুক্তির কথা থাকলেও সেন্সর বোর্ড থেকে অনুমতি মেলেনি। তবে সম্প্রতি ‘ভোকাট্টা’ ছবিটি মুক্তির জন্য সেন্সরবোর্ড থেকেও অনুমতি পাওয়া গেছে। তাই আগামী শুক্রবার এ ছবি মুক্তিতে আর বাঁধা নেই।

আরও জানায়, এ সপ্তাহেই ‘কিডন্যাপ’ ছবিটিও সেন্সরে জমা পড়বে। অনুমতি পেলে ‘ভোকাট্টা’ মুক্তির পরের সপ্তাহে ‘কিডন্যাপ’ মুক্তি দেয়া হবে। ‘ভোকাট্টা’ ছবির গল্প ও চিত্রনাট্য করেছেন পেলে ভট্টাচার্য্য। এসকে মুভিজের প্রযোজনায় এটি পরিচালনা উড়িষ্যার পরিচালক রমেশ রাট। প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ওম এবং এলিনা।

অন্যদিকে সুরিন্দর ফিল্মসের ব্যানারে আরেক ছবি ‘কিডন্যাপ’ নির্মাণ করেছেন রাজা চন্দ। অভিনয় করেছেন দেব ও রুক্সিণী। সংগীত পরিচালনা করেছেন জিৎ গাঙ্গুলি। জানা যায়, গত ঈদে পশ্চিমবঙ্গে ‘কিডন্যাপ’ মুক্তি পায়।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট