‘দেশের মানুষ আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কাকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে’

‘দেশের মানুষ আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কাকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে’

বিএনপি বাংলাদেশে নালিশ পার্টিতে ও খুনি দলে পরিণত হয়েছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলছেন, এই দলের প্রতি দেশের মানুষের কোনো আস্থা নেই।

বৃহস্পতিবার  সাভার বাসস্ট্যান্ডে সাভার পৌর আওয়ামী লীগের উদ্যোগে ‘সন্ত্রাস জঙ্গিবাদ ও ঐক্য ফ্রন্টের ষড়যন্ত্রে’র বিরুদ্ধে এক নির্বাচনী গণসংযোগে যোগ দিয়ে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘বিল বোর্ড ও ব্যানার ফেস্টুন দেখে আগামী নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হবে না। নেতাদের যোগ্যতা দেখে মনোনয়ন দেয়া হবে। বিএনপি দেশে অসুস্থ ধারার রাজনীতি করার জন্য অসুস্থ মানুষের সাথে ঐক্যফ্রন্ট করেছে এই ঐক্যফ্রন্টের কোন ভিত্তি নেই।’

দেশের মানুষ আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কাকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে উল্লেখ করে মন্ত্রী বলেন, খালেদা জিয়াকে মাইনাস করতে বিএনপি কামাল হোসেনের সাথে ঐক্য করেছে।

বিএনপি ২১ আগস্ট গ্রেনেড হামলার সাথে জাড়িত জানিয়ে তিনি বলেন, ‘আওয়ামী লীগে কোন বিভেদ নেই সবাই এক সাথে নির্বাচন উপলক্ষে কাজ করবে।’

আগামী নির্বাচন উপলক্ষে বিএনপি দেশে কোন অবৈধ আন্দোলন করলে কঠোর হাতে দমন করা হবে বলেও জানান মন্ত্রী।

অনুষ্ঠানে সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল গণির সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এম এ মালেক, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব প্রমুখ।

এর আগে মন্ত্রীর আগমন উপলক্ষে সাভার পৌরসভা ও সাভার উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং একাদশ সংসদ নির্বাচনে সাভারের আওয়ামী দলীয় মনোনায়ন প্রত্যাশীরা স্ব স্ব সমর্থকদের পক্ষে ব্যানার, ফেস্টুন ও খণ্ড খণ্ড মিছিল নিয়ে পথ সভার সামনে উপস্থিত হলে পুরো এলাকা বিশাল জনসভায় পরিনত হয়।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট