দ্বিতীয় ইনিংস শুরু করলেন স্মিথ

দ্বিতীয় ইনিংস শুরু করলেন স্মিথ

দীর্ঘ দিনের বান্ধবী দানি উইলসকে বিয়ে করা ঘোষণা স্টিভেন স্মিথ দিয়েছিলেন এ বছরের শুরুতে। কিন্তু এর মাঝে বল টেম্পারিংয়ের ঘটনায় জড়িয়ে পড়ায় সব কিছু এলোমেলো হয়ে গিয়েছিল অস্ট্রেলিয়ার সাবেক এ অধিনায়কের। তবে ধীরে ধীরে আবার স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করেছেন এ ডানহাতি। আর তাই এ সময়টাতেই বিয়ের পর্বটাও সেরে নিলেন তিনি। শনিবার অস্ট্রেলিয়ার দক্ষিণাঞ্চলের একটি শহরে উইলসের সাথে গাঁটছড়া বেঁধেছেন অজি এই ক্রিকেটার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বান্ধবী দানি উইলসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার খবরটি নিজেই জানিয়েছেন স্মিথ। ইনস্টাগ্রামে ভক্তদের উদ্দেশ্যে অস্ট্রেলিয়ার সাবেক এ অধিনায়ক লিখেছেন, ‘আজ আমি আমার প্রিয়তমার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি। কী অবিশ্বাস্য একটি দিন। উইলসকে অসম্ভব সুন্দর লাগছে।’

স্মিথের বিয়েতে উপস্থিত ছিলেন অজি ক্রিকেটার অ্যারন ফিঞ্চ, উসমান খাজা, নাথান লায়ন, মিচেল মার্শ, প্যাট কামিন্সসহ আরো অনেকে।

এরআগে চলতি বছরের মার্চে কেপটাউন টেস্টে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বল টেম্পারিংয়ের ঘটনায় জড়িয়ে পড়েছিলেন স্মিথ। যে কারণে সাবেক এ অধিনায়ক আন্তর্জাতিক ক্রিকেট থেকে ১ বছরের জন্য নিষিদ্ধ হন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট