ধ’র্ষণ মামলায় রোনালদোর স্বস্তি

ধ’র্ষণ মামলায় রোনালদোর স্বস্তি

মার্কিন শিক্ষিকা এবং মডেলকে ধর্ষণ করার মামলায় কিছুদিন স্বস্তি পাচ্ছেন রোনালদো। যুক্তরাষ্ট্রের ম্যাজিস্ট্রেট আদালত শুক্রবার বলেন, উচ্চ আদালত রায় দেওয়ার আগ পর্যন্ত গোপন চুক্তিপত্রের বৈধতা নিয়ে আর আলোচনা হবে না।

২০০৯ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার মুহূর্তে যুক্তরাষ্ট্রে ছুটি কাটাচ্ছিলেন রোনালদো। এ সময় নাভাদার লাস ভেগাসে মায়োরগা নামের এক মডেলকে ধর্ষণ করেন এবং সেটা গোপন রাখতে ৩ লাখ ৭৫ হাজার ডলারে সমঝোতা করেন।

মায়োরগার দাবি, ধর্ষণের পরদিনই তিনি পুলিশের কাছে অভিযোগ করেছিলেন। কিন্তু তার আইনজীবী ও রোনালদোর আইনি দলকে নাকি জানানো হয়েছিল, তারা সমঝোতা করলে পুলিশ আপত্তি করবে না।

ধর্ষণের শিকার হওয়ার পর সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হওয়া ও রোনালদো-ভক্তদের কাছ থেকে হয়রানির কথা ভেবে ৩ লাখ ৭৫ হাজার ডলার ক্ষতিপূরণ মেনে নেন মায়োরাগা ও তার আইনজীবী। সে সঙ্গে এ তথ্য কখনো প্রকাশ করা যাবে না, চুক্তিপত্রে এই স্বীকারোক্তি আদায় করা হয় বাদীর কাছ থেকে।

এই চুক্তির বৈধতা নিয়ে অভিযোগ তোলেন মায়োরগার আইনজীবী। তার দাবি, ৯ বছর আগে মায়োরগা না বুঝে চুক্তিপত্রে সই করেছিলেন।

বিষয়টি নিয়ে আদালত এদিন বলেন, ‘বিচার কীভাবে চলবে সেটি ঠিক করবে উচ্চ আদালত। তার আগ পর্যন্ত চুক্তিপত্রের বিষয়ে মায়োরগা এবং তার আইনজীবী কোনো কথা বলতে পারবেন না।’

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট