ধোনি ম্যাজিকের পরও চেন্নাইয়ের বিপক্ষে ১ রানের নাটকীয় জয় বেঙ্গালুরুর

ধোনি ম্যাজিকের পরও চেন্নাইয়ের বিপক্ষে ১ রানের নাটকীয় জয় বেঙ্গালুরুর

মহেন্দ্র সিং ধোনির অনবদ্য ইনিংসের পরেও জয় অধরাই থেকে গেল। শেষ ওভারে চেন্নাইয়ের জয়ের জন্য দরকার ছিল ২৬ রান। আর শেষ বলে দরকার ছিল মাত্র ২ রান। টি-টোয়েন্টির উন্মাদনা তখন চিন্নাস্বামীর বাইশ গজে। কিন্তু ক্রিকেট যে এক বলের খেলা আর সঙ্গে অনিশ্চয়তার। রবিবার সেটাই প্রমান করল।

উমেশ যাদবের স্লোয়ার মিস করলেন ধোনি। কিন্তু রান নিতে দৌড়লেন। ঠাণ্ডা মাথায় পার্থিবের থ্রোতে রান আউট শর্দুল ঠাকুর। ১ রানে ম্যাচ জিতে নিল বিরাট কোহলির বেঙ্গালুরু।

রোববার আইপিএলে দিনের দ্বিতীয় ম্যাচে চেন্নাইয়ের বিপক্ষে ১ রানে জয় পায় বেঙ্গালুরু। নিজেদের মাঠে টস হেরে আগে ব্যাট করে ৭ উইকেটে ১৬১ রান করেছিল বেঙ্গালুরু। জবাবে চেন্নাইয়ের ইনিংস থামে ৮ উইকেটে ১৬০ রানে।

যত নাটক হয়েছে এদিন চেন্নাইয়ের ব্যাটিংয়ে। ১৬২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ডেল স্টেইনের বোলিং তোপে প্রথম ওভারেই শেন ওয়াটসন ও সুরেশ রায়নার উইকেট হারায় চেন্নাই। মাত্র ২৮ রানে ৪ উইকেট হারিয়ে বিপাকে পড়া দলটিই ঘুরে দাঁড়ায় ধনির ব্যাটে। ২৯ রান করে ধোনিকে সমর্থন দেন অম্বতি রাইডু।

শেষ দুই ওভারে ৩৬ রান প্রয়োজন ছিল চেন্নাইয়ের। নভোদ্বিপ সাইনির ১৯তম ওভারে ১০ রান নিতে পারে চেন্নাই। শেষ বলে হারায় ব্রাভোকে। তাতে শেষ ওভারে কঠিন সমীকরণ দাঁড়ায় চেন্নাইয়ের সামনে।

ধোনির ক্ল্যাসিকে প্রায় সেটি টপকেই যাচ্ছিল চেন্নাই। শেষ পর্যন্ত অবশ্য ভাগ্যের কাছেই যেন হারল দলটি। তিনটি ছক্কা ও একটি চার হাঁকানোর পর শেষ বলটিতে ব্যাটই লাগাতে পারলেন না ধোনি। ৪৮ বলে ৫ চার ও ৭ ছক্কায় ৮৪ রানে অপরাজিত থেকে যান চেন্নাই অধিনায়ক। রান ১ রানে রান আউট হন শার্দুল ঠাকুর।

এর আগে পার্থিব প্যাটেলের ফিফটিতে লড়ার পুঁজি গড়ে বেঙ্গালুরু। ৩৭ বলে ২ চার ও ৪ ছক্কায় ৫৩ রান করেন প্যাটেল। এবি ডি ভিলিয়ার্স ১৯ বলে ২৫ ও মইন আলি ১৬ বলে ২৬ রান করেন। আকাশদীপ নাথ ২৪ রানে অপরাজিত ছিলেন। ম্যাচসেরা হয়েছেন পার্থিব প্যাটেল।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট