ধোনি যখন দোকানদার!

ধোনি যখন দোকানদার!

 

১০ বছর পর প্রথম নিজের শহরে জনসমক্ষে হাজির হলেন। তাই তাঁকে দেখতে ঢল নামল শহরে। গতকাল রাঁচিতে এক শপিং মলে নিজের ফিটনেস ও স্পোর্টস ওয়ার শপের উদ্বোধনে হাজির হয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। প্রাক্তন ভারত অধিনায়ক জানালেন, খেলা বা পড়াশোনা। যে কোনও ক্ষেত্রে নিজের ১০০ ভাগ দেওয়াটাই আসল। ফিটনেস মন্ত্রও দিলেন মাহি।

ধোনির এই নতুন ব্র্যান্ডের নাম সেভেন। রাঁচি শহরের নিউক্লিয়াস মলে গতকাল বিকেলে হাজির হন মাহি। তাঁকে দেখতে ভিড় জমায় হাজার খানেক অনুরাগী। গত ১০ বছরে নিজের শহরে এভাবে জন-সমাগমে হাজির হননি তিনি। নেতৃত্ব ছাড়ার পর এবার অনুরাগীদের কাছে হাজির হয়ে আবেগে ভাসলেন মাহি।

ধোনি বলেন, “নিজের শহর থেকে এই স্টোরের যাত্রা শুরু হল। তাই এটা আমার কাছে খুব গুরুত্বপূর্ণ দিন।” এই স্পোর্টস ব্র্যান্ড শপে নিজেদের স্পোর্টস ওয়ার ও ফুটওয়ার পাওয়া যাবে। ২০১৬ সালে উদ্বোধন হলেও প্রথম স্টোরের উদ্বোধন হল রাঁচিতে। ২০২০ সালের মধ্যে দেশের বিভিন্ন প্রান্তে ২৭৫টি স্টোর চালু হবে। এই বছরই ২০ থেকে ২৫টি স্টোর শুরু হওয়ার কথা। অনুষ্ঠানে এসে অনুরাগীদের সঙ্গে মিশে যান মাহি।

বলেন, “রাঁচিতে ১০ বছর পর তোমাদের সঙ্গে দেখা হচ্ছে। খুব খুশি আমি। পড়াশোনা হোক বা খেলা, যাই করো, মন দিয়ে করো। নিজের ১০০ ভাগ দিয়ে দাও।”

ভারতীয় দল টেস্ট সিরিজ় খেলতে শ্রীলঙ্কা রওনা দিয়েছে। টেস্ট শেষ হওয়ার পর সীমিত ওভারের ক্রিকেট খেলতে যাবেন মাহি। তার আগে এখন অবসর সময় কাটাচ্ছেন তিনি। শহরের মানুষের পাশে দাঁড়িয়ে আবেগে ভাসলেন মাহি। বললেন, “ফিটনেস শুধু খেলোয়াড়দের জন্য নয়। ভালো জীবন কাটাতেও ফিটনেস প্রয়োজন। আমি সব সময় ক্রিকেট ছাড়াও ফুটবল, ব্যাডমিন্টন খেলতাম। কারণ ফিটনেস ব্যালেন্স করার চেষ্টা করতাম।”

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট