নওয়াজউদ্দিনের হিপ-হপ নাচ, দেখেছেন?

নওয়াজউদ্দিনের হিপ-হপ নাচ, দেখেছেন?

হ্যাঁ, নওয়াজউদ্দিন সিদ্দিকি নাচতেও পারেন। বিশ্বাস হচ্ছে না? তাঁর আগামী ছবি ‘মুন্না মাইকেল’-এ রীতিমতো হিপ-হপ, লক অ্যান্ড পপ-এর দুর্ধর্ষ স্টেপ করেছেন তিনি। সেই নাচ দেখলে আপনি হাঁ হতে বাধ্য।

আসলে, একেই বোধ হয় বলে বহুমুখী প্রতিভার সেরা উদাহরণ।

তাঁর অভিনয় দক্ষতা নিয়ে সচরাচর কেউই খুব একটা ‘রা’ কাটেন না। এবার ‘বলিউড ডান্স’-এ তাঁর ধারণা নিয়েও যাতে কোনও প্রশ্ন না ওঠে, সেই জমিও তৈরি করে ফেললেন অভিনেতা।

শাব্বির খানের ‘অ্যাকশন ডান্স’ ফিল্ম ‘মুন্না মাইকেল’-এ ‘মহিন্দর ফৌজি’ নামে এক গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে নওয়াজকে। ছবিতে রয়েছেন টাইগার শ্রফ এবং নবাগতা নিধি অগ্রবাল। ট্রেলারের পর, ৫ জুলাই ‘সোয়্যাগ’ গানটি রিলিজ করেছে ‘মুন্না মাইকেল’ টিম। আর সেখানেই দেখা যাচ্ছে, টাইগার শ্রফের কাছ থেকে বিভিন্ন পশ্চিমী ঘরানার ‘ডান্স স্টেপ’ আয়ত্ত করছেন নওয়াজ। দু’মিনিট পনেরো সেকেন্ডের এই ‘পেপি নম্বর’-এ সাবলীল ভাবে নেচেছেন নওয়াজউদ্দিন। টাইগার শ্রফের শেখানো স্টেপস রীতিমতো রপ্ত করে ফেলেছেন অভিনেতা।

মুম্বইয়ে এই গান রিলিজের অনুষ্ঠানে টাইগার শ্রফ বলেন, “নওয়াজউদ্দিন এক-একটি স্টেপ পারফেক্ট করার জন্য প্রায় একশো বার করে রিসার্হাল করেছেন।”

কোনও দিনই অন্য রকম চরিত্র করতে পিছপা হননি নওয়াজউদ্দিন। ‘গ্যাংস অব ওয়াসিপুর’-এর ফয়জল বা ‘তলাশ’-এর তৈমুর কিংবা ‘দ্য লাঞ্চবক্স’-এর শেখ। নজর কেড়েছেন প্রতিটিতেই। এবার ‘মুন্না মাইকেল’-এ নওয়াজদ্দিনের নতুন চ্যালেঞ্জ নাচ জানা গ্যাংস্টার ‘মহিন্দর ফৌজি’। ছবিটি রিলিজ করছে আগামী ২১ জুলাই।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট