নগ্ন ছবি নিয়ে মুখ খুললেন সঞ্জনা

 নগ্ন ছবি নিয়ে মুখ খুললেন সঞ্জনা

একটি ছবিতে তাঁর নগ্ন দৃশ্য ফাঁস হওয়ার পরেই শিরোনামে উঠে এসেছেন কন্নড় অভিনেত্রী সঞ্জনা গলরানি। ‘দানদুপাল্যা ২’ ছবিতে তাঁর অভিনীত একটি নগ্নদৃশ্যের ছবি আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যেখানে দেখানো হয়েছিল, থানার ভিতর পুলিশ কর্মীদের দ্বারা নিগৃহীত হয়েছিলেন নায়িকা। এবার সেই ভাইরাল হওয়া দৃশ্য নিয়ে মুখ খুললেন স্বয়ং সঞ্জনা। তাঁর দাবি, তিনি ওই দৃশ্যের শুটিং করেছিলেন ঠিকই। কিন্তু নগ্ন হয়ে নয়।

দ্য টাইমস অফ ইন্ডিয়ার খবরে সঞ্জনা জানিয়েছেন, তিনি নগ্ন হয়ে ওই দৃশ্যের শুটিং করেননি। এমনকি শুটিংয়ে তাঁর টাওয়েল জড়ানো ছবিও রয়েছে বলে সংবাদমাধ্যমে দাবি করেছেন তিনি। তাঁর অভিযোগ, ‘ওই ছবিতে আমার চরিত্র যৌন নির্যাতনের শিকার এক নারীর। ফলে ওই সব দৃশ্যের শুটিং করেছি। কিন্তু যেভাবে কম্পিউটারে এডিট করে ছবি বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ছড়ানো হয়েছে তাতে আমি শকড।’

Sanjana1

সঞ্জনা আরও জানিয়েছেন, কে বা কারা গোটা ঘটনার পিছনে রয়েছে তারও অনুসন্ধান শুরু করেছেন তিনি। ছবির পরিচালক শ্রীনিবাসন রাজু আপাতত হায়দরাবাদে রয়েছেন। তিনি ফিরলেই তাঁর সঙ্গে কথা বলার পর এ বিষয়ে লিখিত অভিযোগও দায়ের করতে পারেন বলে জানিয়েছেন নায়িকা।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট