নতুন গুঞ্জন, নেইমার থাকছেন না ছাড়ছেন

নতুন গুঞ্জন, নেইমার থাকছেন না ছাড়ছেন

শুরুতে মৃদু গুঞ্জন। এরপর ক্রমেই বাড়ছে নেইমারের বার্সেলোনা ছাড়ার সম্ভাবনা। স্প্যানিশ গণমাধ্যম থেকে শুরু করে ব্রাজিলিয়ান হয়ে ফরাসি গণমাধ্যম, তাকে পিএসজিতেই দেখতে পাচ্ছে। কিন্তু যাকে ঘিরে এত আলোচনা সেই নেইমার যেন মুখে তালা এঁটেছেন। তাকে ঘিরে কৌতূহলের ফাঁকে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেই ছবি ঘিরেই উঠেছে আলোচনার নতুন ঝড়।

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ খেলতে এখন যুক্তরাষ্ট্রে আছে বার্সেলোনা। সেখানে অনুশীলনের ফাঁকে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নেইমার। গালে হাত, আনমনা দৃষ্টি। হাতের উল্কিতে আঁকা নারীর ছবিতেও গালে হাত। সঙ্গে একটি ইমোজি দিয়েছেন নেইমার, সেই ইমোজিও যেন গালে হাত দিয়ে ভাবছে কিছু।

নেইমারের সেই ছবিতে লাইক পড়েছে ১৫ লাখ। লাইকার তালিকায় আছেন মার্কো ভেরাত্তি, অ্যাঙ্গেল ডি মারিয়া, কেবিন ট্রাপের মত পিএসজি ফুটবলাররা।

🤔

A post shared by Nj 🇧🇷 👻 neymarjr (@neymarjr) on

নেইমারকে ঘিরে বার্সার দুশ্চিন্তার আগুনে এই ছবি যেন ঘি ঢেলে দিয়েছে আলোচনার। স্প্যানিশ গণমাধ্যমের শঙ্কা এবার বুঝি ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ধরে রাখতে পারলো না কাতালানরা। ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম জানাচ্ছে, যুক্তরাষ্ট্র থেকে ফিরতি বিমানে নেইমার নামবেন প্যারিসে। এরপর বাকি সব চুক্তি সেরে মেসি-সুয়ারেজদের বিদায় জানাবেন।

প্রভাবশালী স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা বলছে,  ব্রাজিলিয়ান তারকার বাবা এবং এজেন্ট নেইমার সিনিয়রের সঙ্গে ৪০ মিলিয়নের চুক্তিও সেরে ফেলেছে পিএসজি। রেডিও কাতালুনিয়ার মতে ‘৯৫ শতাংশ’ সম্ভাবনা নেইমারকে হারাচ্ছে বার্সা।

দানি আলভেজ বার্সা ছাড়ার পর থেকেই নাকি নিজেকে ‘অসহায়’ মনে করতেন নেইমার, এমনটাও জানাচ্ছে মার্কা। জাতীয় দল সতীর্থদের কাছে ফেরার তীব্র আকাঙ্ক্ষার কারণেই নাকি বার্সা এবার ধরে রাখতে পারবে না ব্রাজিলিয়ান ওয়ান্ডার কিডকে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট