নতুন বছরে জীবন আরো সুন্দর হোক: প্রধানন্ত্রী

নতুন বছরে জীবন আরো সুন্দর হোক: প্রধানন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রবিবার তার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেছেন। এসময় তিনি নতুন বছরে দেশবাসীর আরো সুন্দর জীবন কামনা করেছেন।

বাংলা পুঞ্জিকার (ক্যালেন্ডার) প্রথম দিন দেশে বা বিদেশে সকল বাঙালিকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেন যে, নতুন বছরে নতুন সূর্যের মতো সকলের জীবন আরো সুখীময়, সুন্দর ও সমৃদ্ধ হবে।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আশা প্রকাশ করেন যে, দেশ আরো সমৃদ্ধির পথে এগিয়ে যাবে এবং বাঙালি জাতি বিশ্বে অন্যতম আত্মপরিচয় ও সম্মান নিয়ে বাঁচবে।

‘আমরা সোনার বাংলা পরিণত করবো বাংলাদেশকে। আমরা সেটি করতে সক্ষম। আমরা সেই লক্ষ্য অর্জনে নিরলসভাবে কাজ করছি’, বলেন প্রধানমন্ত্রী।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘এসো এসো এসো হে বৈশাখ’ এবং ‘আনন্দ লোকে মঙ্গল আলোকে’ গানে গেয়ে বাংলা ১৪২৬ নববর্ষকে স্বাগত জানান সেখানে উপস্থিত সবাই।

অনুষ্ঠানের শুরুতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা প্রধানমন্ত্রীকে একটি ফুলের তোড়া উপহার দেন।

এরপর ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতারাও প্রধানমন্ত্রীকে ফুলের তোড়া উপহার দেন।

এরপর অতিথিদের বাঙালির ঐতিহ্যবাহী বৈশাখী খাবার মিষ্টি, পিঠা, খই, বাতাসা, কদমা এবং ঐতিহ্যবাহী বাঙালি মিষ্টি জিলাপি ও মোয়া বিতরণ করা হয়।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট