নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন জাহ্নবী

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন জাহ্নবী

বলিউডে অল্প সময়ের মধ্যেই হাতে তিন তিনটে ছবি। জুলাই মাসে মুক্তি পেয়েছে ‘ধড়ক’। বাকি দুটোর কাজ চলছে। বলছি শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের কথা।

তার জনপ্রিয়তা ক্রমশ এতই বাড়ছে যে এখন আর তাকে বাবা মায়ের পরিচয়ে পরিচিত হতে হয় না। বলিউডে তিনি নিজেই একটা নাম। ধড়কের সাফল্য জমে ওঠার আগেই দ্বিতীয় ছবি ‘তাক্ত’-এর কনট্র্যাক্ট সই করে ফেলেছিলেন জাহ্নবী।

আর এখন তো তার তৃতীয় ছবি নিয়েও জোরদার আলোচনা চলছে । তিনি নাকি পাইলট গুঞ্জন সাক্সেনার চরিত্রে অভিনয় করতে চলেছেন। কার্গিল যুদ্ধে যে দু’জন মহিলা পাইলট যুদ্ধক্ষেত্রে দেশের হয়ে লড়াই করার ডাক পেয়েছিলেন তাদের অন্যতম গুঞ্জন সাক্সেনা।

তার উপরই ছবি তৈরির পরিকল্পনা করেছেন করণ জোহরের ধর্ম প্রোডাকশনস। জাহ্নবীর প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। গুঞ্জনের সঙ্গে দেখা করেছেন ইতিমধ্যে। তার চলন বলন খুঁটিয়ে লক্ষ্য করেছেন। সেগুলো বাড়িতে প্র্যাকটিস করছেন নিজের মনেই। বললেন,‘এটা খুবই বড় কাজ। এই ছবিটা ভালোভাবে করতে পারলে লোকে মনে রাখবে। আমি সেই চেষ্টাই করছি।’

এ বিষয়ে গুঞ্জনকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ফাইটার হেলিকপ্টার পাইলট হিসেবে বিভিন্ন ঘটনার মুখোমুখি হয়েছেন তিনি। তবে কার্গিল যুদ্ধের গুরুত্ব তার কাছে অপরিসীম। যুদ্ধক্ষেত্রে উপস্থিত হয়ে অন্যের প্রাণ বাঁচানোর অভিজ্ঞতা যে মনের কতটা গভীরে গিয়ে লাগে তা নাকি বলে বোঝানো যাবে না।

জাহ্নবী আশা করেন অভিনয়ের মাধ্যমে এই অভিজ্ঞতা দর্শকের সামনে তুলে ধরতে পারবেন। যদিও ছবির পরিচালক স্থির হয়নি, তবু আগামী বছর ছবিটি ফ্লোরে যাবে বলে শোনা যাচ্ছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট