নাইট শিবিরে বড় ধাক্কা ছিটকে পড়লেন আরেক অস্ট্রেলিয়ান তারকা

নাইট শিবিরে বড় ধাক্কা ছিটকে পড়লেন আরেক অস্ট্রেলিয়ান তারকা

বাঁহাতি পেসার মিচেল স্টার্ককে দেখা যাবে না এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)।৪ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএলের এগারতম আসর।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আজ থেকে শুরু হওয়া চতুর্থ টেস্ট খেলা হচ্ছে না তার। খেলতে পারবেন না আইপিএলও। অসি পেসারের ডান পায়ের টিবিয়াতে (হাঁটুর বড় হাড়) চিড় ধরা পড়েছে। দক্ষিণ আফ্রিকা থেকে এ পেসারকে অস্ট্রেলিয়ায় পাঠানো হচ্ছে। সেখানেই চলবে তার পূর্নবাসন প্রক্রিয়ার কাজ।

এবারের আইপিএলে তাকে ১.৮ মিলিয়ন ডলারে কিনেছিল কলকাতা নাইট রাইডার্স। কিন্তু ইনজুরিতে কপাল পুড়ল কলকাতার। বিসিসিআই স্মিথ ও ওয়ার্নারকে নিষিদ্ধ করার পর তৃতীয় খেলোয়াড় হিসেবে আইপিএল থেকে ছিটকে গেলেন স্টার্ক।

প্রোটিয়াদের বিপক্ষে ম্যাচ শুরুর আগে ফিজিও থেরাপিস্ট ডেভিড বিকলের সামনে নেটে বোলিং করেছিলেন স্টার্ক। কিন্তু ২৮ বছর বয়সি পেসার নিজের শতভাগ দিয়ে বোলিং করতে পারেননি। তাকে বাদ দিয়ে গঠন করা হয় একাদশ। স্টার্কের পরিবর্তে এ ম্যাচে খেলছেন চাঁদ শ্রেয়াশ। আজই অভিষেক হল তার।

কলকাতার বোলিং অ্যাটাকের মূলেই ছিলেন স্টার্ক। তার সাথে আছেন মিচেল জনসন। এখন জনসনকে ঘিরেই পরিকল্পনা করতে হবে কেকেআরের। এদিকে কলকাতা স্টার্কের পরিবর্তে পুলের থেকে একজনকে নিতে পারবে।

স্টার্ককে হারালেও সুখবর পেয়েছে কলকাতা। তাদের দুই ট্রার্মকার্ড আন্দ্রে রাসেল ও ক্রিস লিন পুরোপুরি ফিট হয়ে উঠেছেন। আইপিএলের শুরু থেকেই তাদেরকে দেখা যাবে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট