নাজিরা মৌ-ইন্দ্রনীলের ‘নন্দিনী’ শেষ হচ্ছে জানুয়ারিতে

নাজিরা মৌ-ইন্দ্রনীলের ‘নন্দিনী’ শেষ হচ্ছে জানুয়ারিতে

ছোটপর্দার নন্দিত অভিনেত্রী নাজিরা মৌ’র প্রথম সিনেমা ‘নন্দিনী’। প্রথম সিনেমাতেই নাজিরা মৌ নাম ভূমিকায় অভিনয় করছেন। এটি নির্মিত হচ্ছে ‘নয়ন তারা লিমিটেড’ প্রযোজনা সংস্থার ব্যানারে। নির্মাণ করছেন সোয়াইবুর রহমান রাসেল। গত সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে এই সিনেমার শুটিং শুরু হয় ঢাকাতে। সিনেমায় নাজিরা মৌ’র বিপরীতে অভিনয় করছেন ভারতের খ্যাতিমান অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। এর আগে তিনি বাংলাদেশের আরো দুটি সিনেমায় অভিনয় করেছিলেন।

এরইমধ্যে নাজিরা মৌ ও ইন্দ্রনীল পরপর দুটি লটে শুটিং করেছেন। আগামী বছরের জানুয়ারিতে তৃতীয় লটে শুটিং-এর মধ্যদিয়ে মৌ ও ইন্দ্রনীলের অংশের দৃশ্যধারণের কাজ। কেমন হচ্ছে নিজের অভিনীত প্রথম সিনেমা?

নাজিরা মৌ বলেন,‘ নিজের অভিনীত কয়েকটি দৃশ্য এরইমধ্যে আমি প্যানেলে দেখেছি। আলহামদুলিল্লাহ, খুউব ভালো হচ্ছে কাজ। আমি আমার প্রথম অভিনীত সিনেমা নিয়ে ভীষণ সন্তুষ্ট। সিনেমাটা শেষ হলে হয়তো সে প্রত্যাশা আরো বেড়ে যাবে। কারণ এখনো অভিনয়ের আরো বেশ কিছু গুরুত্বপূর্ণ কাজ বাকী আছে। আর ইন্দ্রনীল আমাকে ভীষণ সহযোগিতা করছেন। আমি তার আন্তরিকতায় মুগ্ধ। পরিচালক রাসেলও অনেক শ্রম দিয়ে কাজটি করছেন। আমি সত্যিই খুব আশাবাদী আমার প্রথম সিনেমা নিয়ে। বাকীটা আসলে দর্শকের উপরই নির্ভর করছে।’

এদিকে গেলো ৪ ডিসেম্বর দার্জিলিং থেকে ফিরেছেন নাজিরা মৌ। সেখানে তিনি সতীর্থ রুবেলের নির্দেশনায় চারটি নাটকের কাজ করেছেন। আগামী ১০ ডিসেম্বর থেকে তিনি সৌর্য দীপ্ত সূর্যের নির্দেশনায় এটিএন বাংলায় প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘হাজারো বত্রিশ’ নাটকের শূটিং-এ অংশ নিবেন টানা তিনদিন। এরপর তিনি আকাশ রঞ্জনের নিদের্শনায় আরো একটি নাটকের শূটিং-এ অংশ নিবেন।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট