নার্গিস ফাখরি দেশ ছেড়ে চলে গেলেন

নার্গিস ফাখরি দেশ ছেড়ে চলে গেলেন

উদয় চোপড়া আর নার্গিস ফাখরির সম্পর্ক নিয়ে অনেকদিন থেকেই কানাঘুষো চলে বলিউডে। সম্প্রতি আজাহারের প্রোমোশন করতে গিয়ে নার্গিসকে এই প্রশ্নের মুখোমুখিও হতে হয়েছে।

তাঁকে বিষয়টি নিয়ে এতবার জিজ্ঞাসা করা হয়েছে,যে তিনি ভেবেছিলেন এবার বিয়ের কথা ঘোষণা করেই দেবেন। কিন্তু তাতে নাকি বাধ সাধেন উদয় চোপড়া। ঘোষণা তো বটেই। বিয়েটাই তিনি নাকি ক্যানসেল করে দেন। আর তাই,মন খারাপ করে নার্গিস কিনা দেশ ছেড়েই চলে গেলেন।

এখন নার্গিস ফাখরি আজহারের প্রোমোশন করছেন। এর পরই রিলিজ হবে হাউজফুল-থ্রি। প্রোমোশন শুরু হবে সেই ছবির। তা ছাড়া তাঁর বাঞ্জো ছবির শুটিংও শেষ হয় নি। মোট কথা ভারতে এখন নার্গিসের অনেক কাজ।

আজহারের প্রোমোশন করতে গিয়ে ইদানিং তাঁকে তাঁর আর উদয়ের সম্পর্ক নিয়ে অনেক প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে। বন্ধু বলে ব্যাপারটিকে উড়িয়ে দিলেও নার্গিস মনে মনে নাকি সন্তুষ্ট ছিলেন না। তিনি চেয়েছিলেন বিয়ের কথা ঘোষণা করতে।

কিন্তু উদয় চোপড়া নাকি তেমনটা চাননি। শুধু ঘোষণা নয়। নার্গিসের সঙ্গে বিয়ে করতেই নাকি রাজি নন উদয় চোপড়া। ফলে নার্গিস রাতারাতি চলে যান নিউ ইয়র্ক। প্রোডিউসারদের জানান,তিনি শারীরিক আঘাত পেয়েছেন। তাই চিকিৎসার জন্য দেশ ছাড়ছেন।

কিন্তু নার্গিসের ঘনিষ্ঠ সূত্রে খবর প্রকাশ পায়,শারীরিক আঘাত নয়। মনে আঘাত পেয়েই চলে গেছেন তিনি। তবে উদয় কিন্তু এ ব্যাপারে চুপচাপ।

 

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট