নার্স মেহজাবিন, রোগী তাহসান

নার্স মেহজাবিন, রোগী তাহসান

সাত বছর আগে বাবা মায়ের সঙ্গে অষ্ট্রেলিয়ায় বসবাস শুরু করে সানভি। ছোটবেলা থেকেই সে গান করে। তার একটি ব্যান্ডদলও আছে। সম্প্রতি বেশ কয়েকটি কনসার্টের কাজে কিছুদিনের জন্য বাংলাদেশে এসেছে। অন্যদিকে লাবণ্য একটি বেসরকারি হাসপাতালের নার্স। নিম্ন-মধ্যবিত্ত পরিবারের এই মেয়ের পরিবারে আছে মা আর ছোট দুই ভাই। বাবা মারা গিয়েছে অনেক আগে। নিজের পেশা আর পরিবারের প্রতি অনেক বেশি দায়িত্বশীল লাবণ্য।

একদিন রাতে রেকর্ডিং শেষ করে বাড়ি ফেরার পথে এক্সিডেন্ট করে সানভি। তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানেই পরিচয় হয় লাবণ্যর সঙ্গে। সানভির হাসপাতালে থাকতে ভালো লাগে না। সে নিজের বাসায় থাকতে চায়। লাবণ্যকে বাসায় গিয়ে পরিচর্চা করতে বলে সানভি। হাসপাতাল কর্তৃপক্ষকে অনেক বুঝিয়ে রাজি করায় সে। একটা সময় সানভির সঙ্গে লাবণ্যর ভালো বন্ধুত্ব তৈরি হয়। সানভি যখন মোটামুটি সুস্থ তখনই লাবণ্যকে বিয়ের প্রস্তাব দেয় তার চাচাত ভাই বাবু। লাবণ্যর মাও খুশি মনে বিয়ের জন্য রাজি হয়। লাবণ্যর বাড়িতে বিয়ের আয়োজন চলতে থাকে। লাবণ্য সানভির বাসা থেকে কাজ শেষ করে বিদায় নেয়ার সময় তার আর বাবুর বিয়ের কথাটা জানায়। লাবণ্য চলে যাওয়ার  পর সানভি বুঝতে পারে সে লাবণ্যকে ভালোবেসে ফেলেছে।

এমনই গল্প নিয়ে বায়োস্কোপ অরিজিনালস এর জন্য নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নিঃশ্বাস’। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে সানভির ভূমিকায় অভিনয় করেছেন তাহসান, আর লাবণ্যর ভূমিকায় আছেন মেহজাবীন চৌধুরী।

মাহমুদুর রহমান হিমি পরিচালিত ও শাহরিয়ার শাকিল প্রযোজিত এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি আগামী ১৭ নভেম্বর অনলাইনে মুক্তি পাবে। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের জন্য একটি গান লিখেছেন আসিফ ইকবাল। গানচিলের ব্যানারে এই গানটি গেয়েছেন তাহসান ও কনা।

আগামী ১৫ নভেম্বর রাত ১০টায় গানচিলের ইউটিউব চ্যানেল গানটি প্রকাশ হবে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট