‘নায়ক’ এর পর এবার অধরায় ‘মাতাল’ হবেন দর্শকরা!

‘নায়ক’ এর পর এবার অধরায় ‘মাতাল’ হবেন দর্শকরা!

সাইমন সাদিক ও অধরা খানের ছবি ‘মাতাল’ নতুন না পুরনো এটা নিয়ে আইনি জটিলতায় পড়েছিল। অবশেষে এটি মুক্তির দিনক্ষণ চূড়ান্ত হয়েছে।

ড্যাশিং ডিরেক্টর খ্যাত শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ ছবিটি ১০০ সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে। আগামী শুক্রবার ২৬ অক্টোবর প্রেক্ষাগৃহে আসছে।

অ্যাকশন, রোমান্টিক ঘরানার ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়িকা অধরা খান ও সাইমন সাদিক।

সিনেমায় সাইমন-অধরা ছাড়া আরও একটি জুটি রয়েছেন। তারা হলেন- দেশা দ্য লিডার খ্যাত নায়ক শিপন ও অরিন।

এছাড়া অভিনয় করেছেন শক্তিমান খলঅভিনেতা মিশা সওদাগর, জয়রাজ, শরীফ চৌধুরীসহ অনেকে।

অধরা বললেন, ‘‘নায়ক’ ছবিটি নিয়েও ভালো সাড়া পাচ্ছি। আবার আগামী সপ্তাহে আমার দ্বিতীয় ছবিও আসছে। এটা আমার জন্য ভীষণ আনন্দের।’’

ছবিটি নিয়ে পরিচালক শাহীন সুমন বলেন, ছবির গল্পে দর্শক নতুনত্ব খুঁজে পাবেন। দেশীয় শিল্পী ও কলাকুশলীদের নিয়ে নির্মিত ‘মাতাল’ সম্পূর্ণ বাংলাদেশের চলচ্চিত্র। দর্শক সিনেমাটি দেখে আনন্দ পাবেন। সবার প্রতি আহ্বান ছবিটি হলে গিয়ে দেখবেন। ভালো মন্দ বিচার বিশ্লেষণ করবেন।

‘মাতাল’ সিনেমাটি প্রযোজনা করেছেন শরীফ চৌধুরী। কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন শাহীন সুমন নিজেই।

সর্বশেষ গত ১২ অক্টোবর ছবিটি মুক্তির তারিখ থাকলেও আইনি জটিলতায় মুক্তি পায়নি। তবে সবকিছু সমাধান করে ছবিটি আগামী ২৬ অক্টোবর মুক্তি পাচ্ছে বলে  জানান প্রযোজক শরিফ চৌধুরী।

উল্লেখ্য, গেল ১৯ অক্টোবর ‘নায়ক’ ছবির মাধ্যমে নায়িকা অধরার ঢাকাই ছবিতে অভিষেক হয়েছে। তার বিপরীতে আছেন জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। এখন ৮২ টি হলে ছবিটি চলছে। পরিচালক শাহীন সুমনের ‘পাগলের মতো ভালোবাসি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান অধরা। এই ছবিটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট