নিক-প্রিয়াংকার বিয়ের আয়োজন শুরু

নিক-প্রিয়াংকার বিয়ের আয়োজন শুরু

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস আগামী ১ ডিসেম্বর গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন। কিন্তু, তার আগেই শুরু হয়ে গেল প্রিয়াঙ্কার বিয়ের আগের তোড়জোড়। সম্প্রতি মার্কিন মুলুকেই আইবুড়োভাত খেতে দেখা যায় পিগি-কে। আর সেখানেই তিনি যে পোশাক পরেন, তার দাম কত জানেন?

রিপোর্টে প্রকাশ, ফেদার গাউনের সঙ্গে হীরের নেকলেস এবং স্টিলেট পরে আইবুড়োভাত খেতে যান প্রিয়াঙ্কা। আর ওই অনুষ্ঠানে পিগি যে পোশাক পরেছিলেন, তার দাম শুনলে চোখ কপালে উঠবে আপনার। জানা যাচ্ছে, প্রিয়াঙ্কার ওই পোশাকের দাম প্রায় ৪,৩৯,৫৮৩। কি, অবাক লাগল তো শুনে?

অত্যাধিক মূল্যবান পোশাকের সঙ্গে মানানসই করে পিগি যে জুতো পরেছিলেন, তার দামও আকাশছোঁয়া। জানা যাচ্ছে, প্রিয়াঙ্কার জুতোর দাম ৫৩,২০৪ টাকা। নিউ ইয়র্কের টিফনি থেকেই নিজের প্রথম আইবুড়োভাতের অনুষ্ঠানের পোশাক কেনেন পিগি। আর সেই সঙ্গে মানানসই জুতো এবং গয়না।

এদিকে আগামী ১ ডিসেম্বর মার্কিন পপস্টার নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন প্রিয়াঙ্কা চোপড়া। যোধপুরের একটি বিলাসবহুল প্রাসাদে বসবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। ইতিমধ্যেই নিজেদের `ওয়েডিং ডেসটিনেশন` দেখে তা পাকাপোক্ত করে ফেলেছেন পিগি চপস। তাঁর সঙ্গে যোধপুরে বিয়ের জায়গা দেখতে যান নিক জোনাসও। তবে ওই সময় নিজেদের বিয়ে নিয়ে কোনও মন্তব্য করতে শোনা যায়নি নিক, প্রিয়াঙ্কাকে।

ব্রাইডাল শাওয়ারের প্রস্তুতি

অন্যদিকে প্রথমে মার্কিন মুলুকের হওয়াই দ্বীপে নিক, প্রিয়াঙ্কার বিয়ের আসর বসবে বলে শোনা গিয়েছিল। নিকের পছন্দের জায়গা বলেই নাকি হওয়াই বেছে নিয়েছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু, পড়ে মত পাল্টে ফেলেন এই হাই প্রোফাইল সেলেব জুটি। রাজস্থানের যোধপুরেই তাঁদের বিয়ের আসর বসবে বলে জানা যায়। তবে বিয়ের পর নিক, প্রিয়াঙ্কার রিসেপশন কোথায় হবে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। প্রসঙ্গত, আগামী ১ ডিসেম্বর যেমন নিকের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন প্রিয়াঙ্কা চোপড়া, তেমনি ওইদিনই রণবীর সিং এবং দীপিকা পাডুকনের রিসেপশনের আসর বসবে বলেও শোনা যাচ্ছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট