নিজ হাতে রাস্তা পরিস্কার করলেন রাফায়েল নাদাল

নিজ হাতে রাস্তা পরিস্কার করলেন রাফায়েল নাদাল

রাস্তা পরিস্কারের কাজে নেমে গেলেন টেনিস তারকা রাফায়েল নাদাল। নিজ এলাকা মায়োর্কায় রাস্তা পরিষ্কার করতে দেখা যায় তাকে। হঠাৎ বৃষ্টি ও বন্যায় ফ্লাশ ফ্লাড মায়োর্কায় ইতিমধ্যে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ১০।

গত বুধবারের বন্যায় লন্ডভন্ড হয়েছে স্পেনের এই অঞ্চল। এ এলাকাতেই বড় হয়েছেন নাদাল। এই মায়োর্কাতে নিজের টেনিস একাডেমি রাফা নাদাল একাডেমি প্রতিষ্ঠা করেছেন তিনি। চলতি বছর থেকে দ্বিতীয় স্তরের একটি টুর্নামেন্টও শুরু করেছে একাডেমি। ইউএস ওপেনে পাওয়া চোটের কারণে এখনো মাঠের বাইরে রয়েছেন রাফায়েল নাদাল। কোর্টে ফিরতে আরও অন্তত ২ সপ্তাহ লাগবে নাদালের।

এর মাঝে নিজ শহরের এই বিপদে নিজেই পরিষ্কারে নেমে পরেছেন। রাফায়েল নাদাল টুইটারে লিখেন, মায়োর্কার জন্য এটি খুবই দুঃখের দিন। মায়োর্কায় থাকা যত পরিবার এই বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের সকলের জন্য আমার সমবেদনা থাকবে। পরবর্তী দিনগুলোতে রাফা নাদাল একাডেমি বন্যা দুর্গতদের পাশে থাকবে।

ছবিতে দেখা যায় মায়োর্কার কর্দমাক্ত রাস্তায় বুট পরে রাস্তা থেকে ময়লা সরিয়ে নিচ্ছেন নাদাল। রাস্তা তৈরি করছেন গাড়ি চলাচলের জন্য। তার সঙ্গে রয়েছেন রাফা নাদাল একাডেমির কয়েকজন স্বেচ্ছাসেবীও। এই বন্যায় ইতিমধ্যে তিন দিনের শোক ঘোষণা করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট