নির্বাচনে আওয়ামী লীগই জিতবে: অর্থমন্ত্রী

নির্বাচনে আওয়ামী লীগই জিতবে: অর্থমন্ত্রী

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, ঐক্যফ্রন্ট দেশের রাজনীতিতে প্রভাব ফেললেও নির্বাচনে আওয়ামী লীগই জিতবে। ফ্রন্টভুক্ত দলগুলো ইতিমধ্যেই জনগণের কাছে অকার্যকর হিসেবেও প্রমাণিত হয়েছে।

বৃহস্পতিবার  সিলেট সার্কিট হাউসের সামনে সুরমা নদীর তীরঘেঁষে রিটেইনিং ওয়াল ও ওয়াকওয়েসহ রাস্তা নির্মাণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের কেউ কেউ বিএনপির সঙ্গে জোট করে বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়তে চাইছেন- এমন বক্তব্যকে ‘হিপোক্রেসি’ এবং ‘মুনাফিকি’ বলেও মন্তব্য করেন অর্থমন্ত্রী।

এ সময় অর্থমন্ত্রী বলেন, আমি নিশ্চিত আসছে নির্বাচনে আওয়ামী লীগ জিতবে। আর এটাই আমার অর্জন।

সুরমা নদী তলদেশ ভরাট ও দূষণের ব্যাপারে আবুল মাল আব্দুল মুহিত বলেন, অনেক উন্নতিও হচ্ছে। তবে এই জায়গায় এখনই কিছু করা যাচ্ছে না যে, এত বেশি পরিমাণ ভরাট হয়েছে আরও একটু দূরে গিয়ে দেখেন নদী নেই। ওখানে (সুনামগঞ্জের ধর্মপাশার চেলবরস) আলাদা শহর হয়ে গেছে। এগুলো নিয়ে বড় করে ভাবতে হবে।

এর আগে, অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী বলেন, সিলেটের উন্নয়ন যার হাত দিয়েই হোক, এটা আমার উন্নয়ন। এটা স্বীকার করতেই হবে।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সিটি কর্পোরেশনের কাউন্সিলর এমএ মুমিন। অনুষ্ঠানে সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর সিলেটের অতিরিক্ত প্রকৌশলী পিকে চৌধুরীসহ সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট