নুসরাত-মিমির বন্ধুত্বে ভাঙন, নেপথ্যে কে!

নুসরাত-মিমির বন্ধুত্বে ভাঙন, নেপথ্যে কে!

টালিউডের দুই অভিনেত্রী নুসরাত ও মিমি। গভীর বন্ধুত্ব তাদের। অনেকেই বলেন- গ্ল্যামার দুনিয়ায় দুই নায়িকা কখনও বন্ধু হতে পারে না। তাদের জন্য জবাব ছিল মিমি আর নুসরাতের বন্ধুত্ব। বর্তমানে সেই বন্ধুত্বে নাকি চিড় ধরেছে! আর এর নেপথ্যে নুসরাতের ইফতার পার্টি। যেখানি হাজির ছিলেন না মিমি চক্রবর্তী।

অনেকেই বলছেন, রাজ-শুভর রিসেপশনে গিয়েছিলেন নুসরাত। এটা মেনে নিতে পারছেন না মিমি। এ কারণেই দুই বান্ধবীর মধ্যে মন কষাকষি শুরু।

মিমি-নুসরাত ‘বন্ধুত্বের ভাঙন’ গুঞ্জনটি টালিউড পাড়ায় ছড়িয়েছে বেশ কিছু দিন আগেই। যখন রাজ-শুভশ্রীর রিসেপশনের পরপর সোশ্যাল মিডিয়ায় নুসরাত একটি ছবি পোস্ট কর লিখেছিলেন, ‘তার জীবনে বিশ্বস্ত বন্ধুর বড় অভাব।’ সেসময় থেকেই হালকা গুঞ্জন চলছিল। সম্প্রতি নুসরাতের ইফতার পার্টিতে অনেকটাই পরিষ্কার হয়ে গেল।

আসলে অনেকে মনে করছেন নুসরাতের রিসেপশনে যাওয়াটা মেনে নিতে পারছেন না মিমি। কারণ প্রিয় বান্ধবীর সঙ্গে সব কিছু শেয়ার করতেন অভিনেত্রী। সেখানে সব জেনে কীভাবে এমনটা করলেন নুসরাত! সেটা ভেবেই মনে আঘাত পেয়েছেন মিমি।

তবে মিমির দেখা না মিললেও ছিলেন তনুশ্রী চক্রবর্তী। বহুদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন দু’জনে। প্রতিযোগিতায় টিকে থাকার লড়াইও করেছেন, আবার সাফল্যের স্বাদও উপভোগ করেছেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট