নুহাশ হুমায়ূনের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘পিৎজা ভাই’

নুহাশ হুমায়ূনের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘পিৎজা ভাই’

‘৭০০ টাকা’র পর এবার আরেকটি স্বল্পদৈঘর্্য চলচ্চিত্র নিমার্ণ করেছেন প্রয়াত হুমায়ূন আহমেদের পুত্র নুহাশ হুমায়ূন। চলচ্চিত্রটির নাম ‘পিৎজা ভাই’। ইতোমধ্যে এর শুটিং শেষ হয়েছে।

চলচ্চিত্রটির গল্পে দেখা যাবে, পাথর্ একজন পাটর্টাইম পিৎজা ডেলিভারি বয়। শুধুমাত্র রাতেই সে এই কাজ করে, আর দিনের বেলায় তার কোনো কাজ থাকে না। আর দশটা সাধারণ হেরে যাওয়া মানুষের মতোই জীবন পাথের্র। টাকার টানাটানি লেগেই আছে। এমনকি ভাগ্য দেবতাও তার সহায় নন। এমনই এক গল্প নিয়ে নিমির্ত হয়েছে স্বল্পদৈঘর্্য চলচ্চিত্র ‘পিৎজা ভাই’।

কাজটি নিয়ে নুহাশ বলেন, ‘বেশ কিছুদিন হলো কাজটি শেষ করেছি। চারদিনের শুটিং ছিল। শটির্ফল্মের জন্য একটি গানও তৈরি করা হয়েছে। এর ভিডিওর কাজটাও আমার করা। আশা করছি, আগের কাজের মতো দশর্করা এই কাজটিও পছন্দ করবে।’

আলফা আই মিডিয়া প্রোডাকশনের ব্যানারে নিমির্ত ছবিটির পিৎজা ভাই চরিত্রে অভিনয় করেছেন রাহাত রহমান। এ ছাড়াও অভিনয় করেছেন মিশৌরী রশীদ খান, জুনেয়না ফ্রান্সিস কবীর, বায়েজীদ হক জোয়ারদারসহ অনেকে। নুহাশ হুমায়ূনের রচনা ও পরিচালনা এবং শাহরিয়ার শাকিল প্রযোজিত এই স্বল্পদৈঘর্্য চলচ্চিত্রটি দেখা যাবে আগামীকাল ২৪ নভেম্বর অনলাইন প্ল্যাটফমর্ বায়োস্কোপ অরিজিনালসে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট