নেইমারকে টানতে ৩০০ মিলিয়ন গুনবে রিয়াল!

নেইমারকে টানতে ৩০০ মিলিয়ন গুনবে রিয়াল!

ক্রিশ্চিয়ানো রোনালদোর শুন্যতা এখনো পূরণ করতে পারেনি রিয়াল মাদ্রিদ। এজন্য অবশ্য চেষ্টার কোন ত্রুটি করছে না সান্তিয়াগো বার্ন্যাবুর ক্লাবটি। আগের মতোই নেইমারকে দলে ভেড়াতে অপেক্ষা করছে ইউরো চ্যাম্পিয়ানরা। এজন্য এবার নতুন ঘোষণা দিয়েছেন ক্লাবটির সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। ব্রাজিল ফরোয়ার্ডকে টানতে ৩০০ মিলিয়ন ইউরো গুনতে রাজি হয়েছেন তিনি!

চলতি মৌসুমে অবশ্য নেইমার আসতে চান না রিয়ালে। ব্যাপারটি এরইমধ্যে জানিয়েও দিয়েছেন তিনি। কিন্তু মাদ্রিদের ক্লাবটির লোভনীয় অফরের কাছে যে কোন সময় ব্রাজিল তারকা ফরোয়ার্ড পরাজিত হলেও অবাক হওয়ার কিছু থাকবে না। আপাতত সেই অপেক্ষাতেই বসে রয়েছেন পেরেজ।

নেইমারকে দলে ভেড়াতে যখন প্রানপণ চেষ্টা করছে রিয়াল ঠিক তখনই ব্রাজিল ফরোয়ার্ডের বেতন প্রায় দ্বিগুন করেছে পিএসজি। এজন্য অবশ্য ফরাসি ক্লাবটির আর্থিক বিষয়গুলো নিয়ে তদন্ত শুরু করেছে ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা উয়েফা। এ সংক্রান্ত কোনো বিষয়ে অনিয়ম ধরা পড়লেই বিপাকে পড়ে যাবে প্যারিসের ক্লাবটি। শুধু তা-ই নয়, গণমাধ্যমের গুঞ্জন সে ক্ষেত্রে পিএসজিকে বাধ্য করা হতে পারে নেইমারকে বিক্রি করে দেওয়ার জন্য। আর সেই সুযোগটাই কাজে লাগাতে চায় রিয়াল।

বিশ্বকাপের পর হঠাৎ করেই রিয়াল মাদ্রিদের সঙ্গে দীর্ঘ ৯ বছরের সম্পর্ক ছিন্ন করে জুভেন্টাসে পাড়ি দেন রোনালদো। মূলত এরপর থেকেই তার অভাবটা হাড়ে হাড়ে টের পাচ্ছে বার্ন্যাবুর ক্লাবটি। যার সবশেষ উদাহরণটা দেওয়া যায় গত পরশু উয়েফা সুপার কাপের ফাইনালে নগর-প্রতিদ্বন্দ্বী অ্যাথলেটিকো মাদ্রিদের কাছে রিয়ালের লজ্জাজনক হার। যে কারণে সিআর সেভেনের অভাব পূরণে আবারও নেইমারকে পেতে উঠে পড়ে লেগেছে স্পেনের অন্যতম এ ক্লাবটি।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট