নেইমারকে দিয়ে জুভেন্টাস থেকে দিবালাকে চায় পিএসজি!

নেইমারকে দিয়ে জুভেন্টাস থেকে দিবালাকে চায় পিএসজি!

আগের দিন স্প্যানিশ মিডিয়ার খবরে বলা হয়, ফিরিপ্পে কুটিনহোকে দিয়ে পিএসজি থেকে নেইমারকে নিতে চায় বার্সেলোনা। আর গতকাল পিএসজির শীর্ষ কর্মকর্তা লিওনার্দো বলেন, নেইমারকে দিয়ে জুভেন্টাস থেকে দিবালাকে চায় পিএসজি। নেইমারের গন্তব্য এখনো নির্ধারিত হয়নি। এটা নিশ্চিত যে, ফরাসি ক্লাব পিএসজি চায় না নেইমারকে ধরে রাখতে। তারা ইতিমধ্যেই নাকি ব্রাজিলিয়ান এই তারকা ফুটবলারকে নিয়ে এক প্রকার আতঙ্কের মধ্যে রয়েছে।

পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো এরই মধ্যে নেইমারকে ছাড়ার ব্যাপারে নিজেদের ইচ্ছার কথা নানাভাবে জানিয়ে দিয়েছেন। শোনা যাচ্ছিল, নেইমার ফিরে যেতে পারেন পুরনো ক্লাব বার্সেলোনায়।

কিন্তু বার্সা হঠাৎ অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে আন্তোনিও গ্রিজম্যানকে দলে ভেড়ানোয় সেই জ্বল্পনা-কল্পনায় আপাতত পানি ঢেলে দেয়া হয়েছে। বার্সা এখন নানাভাবে নেইমারকে নিয়ে পিএসজির সঙ্গে দর কষাকষি করে যাচ্ছে।

এরই মধ্যে নতুন গুঞ্জন, নেইমারকে আমন্ত্রণ জানাচ্ছে রিয়াল মাদ্রিদ। এছাড়া ইতালিয়ান ক্লাব জুভেন্টাসও কিনতে চায় নেইমারকে। তবে, এ ক্ষেত্রে একটা শর্ত জুড়ে দিয়েছে পিএসজি। নেইমার চলে গেলে তাদের আক্রমণভাগ যে ফাঁকা হয়ে যাবে, সে জায়গা পূরণে নতুন একজন  স্ট্রাইকার প্রয়োজন পিএসজির।

ইউরোপিয়ান মিডিয়ার দাবি, নেইমারকে দিয়ে জুভেন্টাস থেকে আর্জেন্টাইন তারকা পাওলো দিবালাকে নিয়ে আসতে চায় তারা। জুভেন্টাসের কাছে প্রত্যক্ষ কিংবা পরোক্ষভাবে এই সংবাদটা পৌঁছানো হয়ে গেছে। আরএমসি স্পোর্টসের বরাত দিয়ে ইউরোপীয় মিডিয়াগুলো বলছে, পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো জানিয়েছেন, নেইমারের পরিবর্তে পাওলো দিবালাকে পেলে তারা এই বিষয়ে চুক্তি করা কিংবা কথা-বার্তা বলতে রাজি আছে।

গত মৌসুমে জুভেন্টাসের হয়ে খুব একটা ভালো করতে পারেননি দিবালা। যে কারণে, পিএসজি মনে করছে দিবালাকে পাওয়া তাদের পক্ষে সহজ হবে। ২০১৭-১৮ মৌসুমের চেয়ে গত মৌসুমে ৫০০ মিনিট কম খেলেছেন দিবালা। গোলও করেছেন ১৬টি কম। জুভেন্টাসের নিউ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে কোনোভাবেই খাপ খাওয়াতে পারেননি এই আর্জেন্টাইন। যদিও দিবালার মূল্য ৫০ মিলিয়ন ইউরোরও কম। এত কম মূল্যে দারুণ এক স্ট্রাইকার পেয়ে গেলে তিনি টমাস টুকেলের স্কোয়াডে দারুণ মানিয়ে যাবেন বলেও ধারণা লিওনার্দোর।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট